চিত্র:Pasty-with-afters-2.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Pasty-with-afters-2.jpg(৪৫০ × ৩৩৮ পিক্সেল, ফাইলের আকার: ৩০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: The pasty is filled with the two fillings: skirt beef, potato, yellow turnip (i.e. swede), onion, butter and seasoning on the left, with a thick slice of apple, brown sugar, cinnamon and chopped, dried apricots on the right. The flap of extra pastry is wetted for sealing.
তারিখ
উৎস http://www.cornishpasties.org.uk/pasties-with-afters-II.htm
লেখক Keith Ryan
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2009091010055836 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2009091010055836
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

লাইসেন্স প্রদান

GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৮:১৭, ১০ সেপ্টেম্বর ২০০৯০৮:১৭, ১০ সেপ্টেম্বর ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৫০ × ৩৩৮ (৩০ কিলোবাইট)Nasier Alcofribas{{Information |Description={{en|1=The pasty is filled with the two fillings: skirt beef, potato, yellow turnip (i.e. swede), onion, butter and seasoning on the left, with a thick slice of apple, brown sugar, cinnamon and chopped, dried apricots on the rig

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

  • en.wikipedia.org-এ ব্যবহার
  • ja.wikipedia.org-এ ব্যবহার
  • jv.wikipedia.org-এ ব্যবহার

অধি-উপাত্ত