চিত্র:Ousmane Dembélé 2018.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Ousmane_Dembélé_2018.jpg(৩৫৪ × ৫৩০ পিক্সেল, ফাইলের আকার: ১৪৮ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
Русский: Франция - чемпион! Дождливая церемония награждения в «Лужниках»
তারিখ
উৎস https://www.soccer.ru/galery/1058179/photo/737071
লেখক Антон Зайцев
অন্যান্য সংস্করণ

লাইসেন্স প্রদান

This file was downloaded from the site soccer.ru.
The author and owner of the site granted permission to distribute his photos under one of the licences:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2008100510027116 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2008100510027116
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২১:৪৬, ৮ জানুয়ারি ২০২৪২১:৪৬, ৮ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫৪ × ৫৩০ (১৪৮ কিলোবাইট)TmReverted to version as of 05:04, 16 July 2018 (UTC) see Commons:Overwriting existing files, this is not a minor crop
২১:০৫, ৮ জানুয়ারি ২০২৪২১:০৫, ৮ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫৪ × ৪৬৪ (১৩৮ কিলোবাইট)FMSkyReverted to version as of 21:02, 8 January 2024 (UTC) its fine, its a clear improvement. stop reverting, this improves nothing
২১:০৪, ৮ জানুয়ারি ২০২৪২১:০৪, ৮ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫৪ × ৫৩০ (১৪৮ কিলোবাইট)TmReverted to version as of 19:37, 8 January 2024 (UTC) version exists for several years, upload your version under a new filename
২১:০২, ৮ জানুয়ারি ২০২৪২১:০২, ৮ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫৪ × ৪৬৪ (১৩৮ কিলোবাইট)FMSkyReverted to version as of 01:49, 6 January 2024 (UTC)
১৯:৩৭, ৮ জানুয়ারি ২০২৪১৯:৩৭, ৮ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫৪ × ৫৩০ (১৪৮ কিলোবাইট)TmReverted to version as of 05:04, 16 July 2018 (UTC)
০১:৪৯, ৬ জানুয়ারি ২০২৪০১:৪৯, ৬ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫৪ × ৪৬৪ (১৩৮ কিলোবাইট)FMSkyCropped 12 % vertically using CropTool with lossless mode.
০৫:০৪, ১৬ জুলাই ২০১৮০৫:০৪, ১৬ জুলাই ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫৪ × ৫৩০ (১৪৮ কিলোবাইট)Mr.DraxUser created page with UploadWizard

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত