চিত্র:Noor Hossain at 10 November 1987 protest for democracy in Dhaka (03).jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(১,২৩২ × ১,৮৪০ পিক্সেল, ফাইলের আকার: ৮৪১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Noor Hossain "স্বৈরাচার নীপাত যাক//" The words, in bright white paint writen on the bare chest photographed by Dinu Alam on 10 November 1987 protest for democracy in Dhaka, before he was shot to death by Bangladesh Police.
বাংলা: নূর হোসেন, দিনু আলম এর তোলা স্বৈরাচার নীপাত যাক// বুকে লেখা ছবিতে ১৯৮৭ সালের ১০ই নভেম্বর পুলিশের গুলিতে নিহত হবার মিনিট দশেক আগে আন্দোলনরত।
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Dinu Alam Toronto, Canada
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2013111710005516 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2013111710005516
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

ক্যামেরার অবস্থান২৩° ৪৩′ ৩৯.২৫″ উত্তর, ৯০° ২৪′ ৩৮.৮৮″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

Dinu Alam (আলোচনা) 22:23, 1 November 2021 (UTC)

মূল্যায়ন

VI seal

এই ছবিটিকে মূল্যবান চিত্রের মানদণ্ড অনুযায়ী মূল্যায়ন করা হয়েছে এবং এটিকে: Noor Hossain পরিধির অধীনে কমন্স সবচেয়ে মূল্যবান চিত্র হিসেবে গণ্য করা হয়েছে। আপনি এটির মনোনয়ন এখানে দেখতে পারেন।

Dinu Alam (আলোচনা) 21:59, 1 November 2021 (UTC)

Original photo স্বৈরাচার নীপাত যাক//

"Shoirachar Nipat Jaak" স্বৈরাচার নীপাত যাক// Hand written Slogan on his chest; on the movement against Autocratic Ruler Ershad on Nov 10 1987, about 10 minutes before Noor Hossain's death, this front face photo taken by me : Dinu Alam দিনু আলম. I left Bangladesh 33 years ago (1988). I moved to Toronto in 1988, a year after taking these historic photograph. I am currently living in Toronto, Canada as a Canadian Citizen.

{{VI|Noor Hossain |author=Dinu Alam Toronto, Canada Dinu Alam (আলোচনা) 22:18, 1 November 2021 (UTC)

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

|author=Dinu Alam Toronto, Canada Dinu Alam (আলোচনা) 21:53, 1 November 2021 (UTC)

ক্যাপশন

নূর হোসেন, দিনু আলম এর তোলা স্বৈরাচার নীপাত যাক// বুকে লেখা ছবিতে ১৯৮৭ সালের ১০ই নভেম্বর পুলিশের গুলিতে নিহত হবার মিনিট দশেক আগে আন্দোলনরত।

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

৮,৬১,১৫৪ বাইট

১,৮৪০ পিক্সেল

১,২৩২ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৪:৫৭, ২৬ অক্টোবর ২০২১০৪:৫৭, ২৬ অক্টোবর ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২৩২ × ১,৮৪০ (৮৪১ কিলোবাইট)Dinu AlamUn-edited Original as is digitized from 35mm film
১১:২৩, ১৮ জানুয়ারি ২০১৬১১:২৩, ১৮ জানুয়ারি ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২৩২ × ১,৮৪০ (১.২৭ মেগাবাইট)ArchaeodontosaurusErasing a signature
১৭:৪৬, ২৯ নভেম্বর ২০১৪১৭:৪৬, ২৯ নভেম্বর ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২৩২ × ১,৮৪০ (১.২৯ মেগাবাইট)Arr4HQ
১৩:৪৭, ১৭ নভেম্বর ২০১৩১৩:৪৭, ১৭ নভেম্বর ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৯৩ × ১,১৬৪ (৬১২ কিলোবাইট)Arr4User created page with UploadWizard

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত