চিত্র:Nomascus-gabriellae.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,০০৮ × ২,০০০ পিক্সেল, ফাইলের আকার: ২.১২ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ

Nomascus gabriellae, Edinburgh Zoo.

English: Adult Pair of the Yellow-cheeked Crested Gibbon, also called Golden-cheeked Crested Gibbon or Buffed-cheeked gibbon in Edinburgh Zoo. Left the male, right the female. Source: Own work -> http://www.zoologie.de/grzimek/bild-gelbwangen-schopfgibbon-614.html
তারিখ ১৬ জুলাই ২০০৭ (মূল আপলোডের তারিখ)
উৎস en.wikipedia থেকে কমন্সে স্থানান্তরিত করা হয়েছে।
লেখক ইংরেজি উইকিপিডিয়া-এর Sancassania

লাইসেন্স প্রদান

Sancassania ইংরেজি উইকিপিডিয়া থেকে, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: Sancassania
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।
Sancassania at the English Wikipedia, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।

মূল আপলোড লগ

মূল বিবরণ পাতাটি এখানে ছিল। নিম্নলিখিত সকল ব্যবহারকারীর নাম en.wikipedia-এ উল্লেখ করা ছিল।
  • 2007-07-16 11:27 Sancassania 3008×2000×8 (2222973 bytes) == Summary == Adult Pair of the the Yellow-cheeked Crested Gibbon, also called Golden-cheeked Crested Gibbon or Buffed-cheeked gibbon in Edinburgh Zoo. Left the male, right the female. Source: Own work -> http://www.zoologie.de/grzimek/bild-gelbwangen-sc
  • 2007-07-16 11:19 Sancassania 3008×2000×8 (1490016 bytes) Adult Pair of the the Yellow-cheeked Crested Gibbon, also called Golden-cheeked Crested Gibbon or Buffed-cheeked gibbon in Edinburgh Zoo. Left the male, right the female. Source: Own work -> http://www.zoologie.de/grzimek/bild-gelbwangen-schopfgibbon-614

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

Yellow-cheeked gibbon ইংরেজি

exposure time ইংরেজি

০.০০২ সেকেন্ড

৩০০ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৯:৫৭, ৩০ জুলাই ২০০৭০৯:৫৭, ৩০ জুলাই ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,০০৮ × ২,০০০ (২.১২ মেগাবাইট)Bradypus{{Information |Description=Adult Pair of the the Yellow-cheeked Crested Gibbon, also called Golden-cheeked Crested Gibbon or Buffed-cheeked gibbon in Edinburgh Zoo. Left the male, right the female. Source: Own work -> http://www.zoologie.de/grzimek/bild-

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত