চিত্র:New Saudi Arabia's traffic sign (women2drive).gif

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,৪৩৮ × ৩,৩৬৬ পিক্সেল, ফাইলের আকার: ৮১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/gif)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: A political cartoons by Carlos Latuff about the Saudi women movement to lift the ban on their right to drive titled "New Saudi Arabia's traffic sign"
العربية: رسم كاريكاتوري سياسي لكارلوس لطوف عن حركة النساءية السعودية التي تتطالب برفع الحظر المفروض على حقهم في قيادة السيارة
তারিখ
উৎস http://twitpic.com/5dqlk4
লেখক Carlos Latuff
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2009011710020348 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2009011710020348
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

অন্যান্য সংস্করণ

এই ফাইলের উপজাত কর্মসমূহ:

লাইসেন্স প্রদান

Public domain এই কাজের প্রণেতা Carlos Latuff কাজটি পাবলিক ডোমেইনে প্রকাশ করেছেন। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
Carlos Latuff যে-কাউকে যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে এই কাজটি ব্যবহারের অনুমতি প্রদান করেন, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।


This road sign image could be re-created using vector graphics as an SVG file. This has several advantages; see Commons:Media for cleanup for more information. If an SVG form of this image is available, please upload it and afterwards replace this template with {{vector version available|new image name}}.


It is recommended to name the SVG file “New Saudi Arabia's traffic sign (women2drive).svg”—then the template Vector version available (or Vva) does not need the new image name parameter.

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:৩৯, ১৯ জুন ২০১১১০:৩৯, ১৯ জুন ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৪৩৮ × ৩,৩৬৬ (৮১ কিলোবাইট)The Egyptian Liberal{{Information |Description ={{en|1=A political cartoons by Carlos Latuff about the Saudi women movement to left the ban on their right to drive titled "New Saudi Arabia's traffic sign"}} {{ar|1=رسوم كاريكاتوري سياسي لكارلوس ل

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।