চিত্র:Mountain child.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,৫৪৩ × ২,৩৬২ পিক্সেল, ফাইলের আকার: ৫.৮২ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: A village girl, Palangan, Kurdistan, Iran. At the beginning of spring, Kurdish people according to their customs and culture, celebrate an annual celebration called Nowruz or kindling fire. Nowruz and Kurdish clothes are symbols of Kurdish culture.
Deutsch: Ein kurdisches Mädchen aus einem Dorf im Iran. Sie hält einen Stab zum Entzünden des Neujahrsfestfeuers in der Hand anlässlich des kurdischen Nowruz-Festes.
Español: Una niña de la aldea de Palangan, Kurdistán, Irán. Al comienzo de la primavera, el pueblo kurdo según sus costumbres y cultura, celebra anualmente el Nouruz o fuego encendido.
فارسی: روستای پالنگان ، کردستان، ایران
Français : Une fille près du village de Palangan dans le Kurdistan en Iran. Au début du printemps, le peuple kurde, en accord avec ses coutumes et sa culture, participe à la fête annuelle appelée Norouz.
Polski: Wiejska dziewczyna z wioski Palangan w ostanie Kurdystan, w Iranie. Co roku wczesną wiosną Kurdowie, zgodnie ze swoimi zwyczajami i kulturą, obchodzą święto Nouruz. Nouruz oraz kurdyjska odzież są symbolami kultury kurdyjskiej.
Русский: Деревенская девушка, Паланган (Курдистан, Иран). В начале весны курды, в соответствии со своими обычаями и культурой, ежегодно отмечают Навруз, или разжигание огня. Навруз и курдская одежда являются символами курдской культуры. Деревня Паланган, Южный Курдистан, Иран.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Salar Arkan - سالار ارکان

মূল্যায়ন

ছবি of the year
ছবি of the year
Featured ছবি
Quality ছবি
Quality ছবি

উইকিমিডিয়া কমন্সউইকিপিডিয়া

এই ফাইলটি বছরের নির্বাচিত ছবি ২০১৯ প্রতিযোগিতা তৃতীয় স্থান অর্জন করেছিল।
এটি উইকিমিডিয়া কমন্সের একটি নির্বাচিত ছবি (বিষয়ভিত্তিক ছবি) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।
এটি একটি মানসম্মত চিত্র এবং এটি মানসম্মত চিত্রের নির্দেশিকা পূরণ করেছে বলে বিবেচনা করা হয়েছে।

 এটি ফার্সি ভাষার উইকিপিডিয়ার একটি নির্বাচিত ছবি (نگاره‌های برگزیده) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।
 এটি ইন্দোনেশীয় ভাষার উইকিপিডিয়ার একটি নির্বাচিত ছবি (Gambar pilihan) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।

যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

এই চিত্রটি বাংলা উইকিপিডিয়ায় আজকের নির্বাচিত চিত্র হিসেবে প্রধান পাতায় স্থান পেয়েছিল।

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
At the beginning of spring, Kurdish people according to their customs and culture, celebrate an annual celebration called “Nowruz” or kindling fire. Nowruz and Kurdish clothes are symbols of Kurdish culture. Village of Palangan, Kurdistan, Iran

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২১:১২, ১৪ জুন ২০১৯২১:১২, ১৪ জুন ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৫৪৩ × ২,৩৬২ (৫.৮২ মেগাবাইট)Salar.arkanUser created page with UploadWizard

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত