চিত্র:Mount Rainier 5917s.JPG

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৪,৯২০ × ৪,১৬৩ পিক্সেল, ফাইলের আকার: ৪.৯৫ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ
English: Mount Rainier with its main summit, Columbia Crest (14410 feet) at the center. Emmons Glacier covers most of the visible flank of the mountain. Ingraham Glacier (left) is between Gibraltar Rock (12660 feet) high on the left skyline and Disappointment Cleaver. Left of Gibraltar Rock is sharp pointed Little Tahoma (11138 feet) with Frying Pan Glacier on its flank. It is the source of Frying Pan Creek in the valley left of forested and rounded Goat Island Mountain, in front of the Emmons Glacier. Liberty Cap (14112 feet) is visible on the right center skyline behind Russell Cliff. Curtis Ridge descends to the right from Russell Cliff. Winthrop Glacier flows right below Curtis Ridge and behind shallow Steamboat Prow (9680 feet) with the small Inter Glacier on its northeast face. The White River comes from the Emmons Glacier and flows around the right side of Goat Island Mountain in the watercourse visible below right.
Esperanto: monto Rainier vidata de oriento
তারিখ ২২ অক্টোবর ২০০৮, ১১:১৯:১১ −০৭:০০
উৎস নিজের কাজ
লেখক Walter Siegmund (talk)
অন্যান্য সংস্করণ
ক্যামেরার অবস্থান৪৬° ৫৪′ ০১.০৮″ উত্তর, ১২১° ৩১′ ৩২.৫২″ পশ্চিম  Heading=247.5° Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo
  • Location source: Garmin GPSmap 60CSx
  • Location Datum: WGS84
  • Viewpoint location: Crystal Lakes Trail, Mount Rainier National Park
  • Viewpoint elevation: 1732 meter (5684 ft)
  • View direction: West-southwest
  • Camera: Canon EOS DIGITAL REBEL XSi
  • Exposure Time: 1/800
  • F Number: f/11.0
  • Focal Length: 70.0
  • ISO Speed Rating: 400
 
এই চিত্রটি Hugin দিয়ে তৈরি করা হয়েছে।
এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Stitched two images; adjusted levels and color balance; please see other versions in the information template for the originalsWsiegmund কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

©2009 Walter Siegmund

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

46°54'1.1"N, 121°31'32.5"W

heading ইংরেজি: ২৪৭.৫ ডিগ্রী

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৫:২৭, ২১ মার্চ ২০০৯০৫:২৭, ২১ মার্চ ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৯২০ × ৪,১৬৩ (৪.৯৫ মেগাবাইট)WsiegmundRemoved dust spots
০৪:২২, ১৩ মার্চ ২০০৯০৪:২২, ১৩ মার্চ ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৯২০ × ৪,১৬৩ (৪.৯৫ মেগাবাইট)Wsiegmund{{Information |Description = {{en|Mount Rainier with its main summit, Columbia Crest (14410 feet) at the center. Emmons Glacier covers most of the visible flank of the mountain. Ingraham Glacier (left) is between Gibraltar Rock (12660 feet) high on th

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত