চিত্র:Mark Twain Cabin Interior MVC-073X.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(১,০২৪ × ৭৬৮ পিক্সেল, ফাইলের আকার: ১৬৩ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: We felt very fortunate to be able to actually enter the cabin itself. We were surprised to find it "furnished" (such as it is).
তারিখ
উৎস

Flickr: https://www.flickr.com/photos/willscrlt/542241422

লেখক
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
High resolution versions of this photograph suitable for printing are available from the creator under commercial license terms. Please contact the creator directly if you are interested. In your request, please include the intended purpose for using the material, the method of distributing the material (printed magazine, website, clip art collection, etc.), the distribution reach (how many copies of the magazine are printed, how many visitors per month, etc.), period of distribution (a single use, monthly or annual reprints, until a certain date, indefinitely, etc.), and whether the use will be for commercial or non-commercial purposes.
ক্যামেরার অবস্থান৩৭° ৫৯′ ৫৬.৪″ উত্তর, ১২০° ২৮′ ৪০.৮″ পশ্চিম Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই চিত্রটি প্রথম ফ্লিকারে Willscrlt কর্তৃক https://www.flickr.com/photos/47989670@N00/542241422 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR রোবট কর্তৃক ২৫ জুন ২০০৭ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-by-sa-2.0 শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

২৫ জুন ২০০৭

GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৬:১১, ২৪ জুন ২০০৭০৬:১১, ২৪ জুন ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,০২৪ × ৭৬৮ (১৬৩ কিলোবাইট)Willscrlt{{Information |Description= We felt very fortunate to be able to actually enter the cabin itself. We were surprised to find it "furnished" (such as it is). |Source=[http://www.flickr.com/photos/47989670@N00/542241422/ Mark Twain Cabin Interior MVC-073X] |

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।