চিত্র:Map athenian empire 431 BC-en.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৯৯৩ × ৭৯৪ পিক্সেল, ফাইলের আকার: ৩.৩২ মেগাবাইট)

এ ছবিটি রেন্ডার করো।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ
Català: Mapa de la Lliga de Delos ("Imperi Atenès") l'any 431 aC, just abans de la Guerra del Peloponnès.
English: Map of the Delian League ("Athenian Empire") in 431 B.C.E., just prior to the Peloponnesian War.
Français : Carte de l'empire athénien en 431 av. J.-C., à la veille de la Guerre du Péloponnèse.
তারিখ (UTC)
উৎস
লেখক
অন্যান্য সংস্করণ

এই ফাইলের উপজাত কর্মসমূহ:  Map athenian empire 431 BC-el.svg [সম্পাদনা]

এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Translation into English, with the arching names of the seas substituted for text to make further translation easier। আসলটি দেখা যাবে এখানে: Map athenian empire 431 BC-fr.svgOnce in a Blue Moon কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

এই ফাইলটি অনুবাদ করুন এই SVG ফাইলটি এমবেড করা লেখা ব্যবহার করে যা SVG অনুবাদ সরঞ্জাম বা যেকোন SVG সম্পাদক যেমন ইন্কস্কেপ বা অ্যাডবি ইলাস্ট্রেটর ব্যবহার করে আপনার ভাষায় অনুবাদ করা যাবে। আরো তথ্যের জন্য, SVG ফাইলগুলি অনুবাদ করা দেখুন।
এই ফাইলটি SVG <switch> উপাদান ব্যবহার করে অনুবাদ করা হয়েছে। সমস্ত অনুবাদ একই ফাইলের মধ্যে সংরক্ষণ করা হয়েছে! আরও জানুন

আপনার ভাষায় (যদি পাওয়া যায়) এই ফাইলটি এম্বেড করতে সঠিক ভাষা কোডসহ lang প্যারামিটার ব্যবহার করুন, উদা: বাংলা সংস্করণের জন্য [[File:Map athenian empire 431 BC-en.svg|lang=bn]]

আপনার ভাষায় এই ফাইলটি অনুবাদ করতে, আপনি এই SVG অনুবাদ সরঞ্জামটি ব্যবহার করতে পারেন। বিকল্প হিসেবে, আপনি আপনার কম্পিউটারে এই ফাইলটি ডাউনলোড করে, আপনার পরিচিত কোন সফটওয়্যার ব্যবহার করে অনুবাদ যোগ করুন এবং একই নামে এটি পুনঃআপলোড করুন। আপনি কীভাবে এটি করবেন তা না বুঝলে আপনি গ্রাফিক্স ল্যাবে সাহায্য চাইতে পারেন।

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.৫ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

মূল আপলোড লগ

This image is a derivative work of the following images:

  • File:Map_athenian_empire_431_BC-fr.svg licensed with Cc-by-sa-2.5, Cc-by-sa-3.0-migrated, GFDL
    • 2007-01-24T19:34:34Z Bibi Saint-Pol 993x794 (3615985 Bytes) décalage des zones jaunes
    • 2007-01-14T18:30:07Z Bibi Saint-Pol 993x794 (3585069 Bytes) vectorisation textes mers
    • 2007-01-07T01:09:20Z Bibi Saint-Pol 993x794 (3567562 Bytes) casse
    • 2007-01-07T00:51:14Z Bibi Saint-Pol 993x794 (3567178 Bytes) réglage légende
    • 2007-01-07T00:48:45Z Bibi Saint-Pol 993x794 (3567180 Bytes) réglage
    • 2007-01-07T00:46:25Z Bibi Saint-Pol 993x794 (3567180 Bytes) typo
    • 2007-01-07T00:39:18Z Bibi Saint-Pol 993x794 (3565630 Bytes) coquilles
    • 2007-01-06T23:12:16Z Bibi Saint-Pol 993x794 (3561399 Bytes) == Description == {{Information |Description= {{fr|Carte de l'empire athénien en 431 av. J.-C., à la veille de la Guerre du Péloponnèse.}} |Source=Création personnelle avec Adobe Illustrator (données basées sur E. Lév

Uploaded with derivativeFX

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Map of the Delian League

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

Delian League ইংরেজি

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:২৬, ৩ আগস্ট ২০২৩১০:২৬, ৩ আগস্ট ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৩২ মেগাবাইট)Xavier DengraFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ca.
০৫:৪৩, ৩ আগস্ট ২০২৩০৫:৪৩, ৩ আগস্ট ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৩২ মেগাবাইট)Glrxadd dummy to defs; may trigger another MediaWiki bug
২২:২৫, ২ আগস্ট ২০২৩২২:২৫, ২ আগস্ট ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৩২ মেগাবাইট)Xavier DengraFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ca.
২২:২৪, ২ আগস্ট ২০২৩২২:২৪, ২ আগস্ট ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৩২ মেগাবাইট)Xavier DengraFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ca.
১৯:১৫, ২৪ জুলাই ২০২৩১৯:১৫, ২৪ জুলাই ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৩২ মেগাবাইট)Xavier DengraFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ca.
২৩:৩৯, ১৬ মার্চ ২০২২২৩:৩৯, ১৬ মার্চ ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৩২ মেগাবাইট)ManlleusFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ca.
২৩:৪৩, ১৪ মার্চ ২০২২২৩:৪৩, ১৪ মার্চ ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৩২ মেগাবাইট)ManlleusFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for ca.
১৬:১৫, ২৪ সেপ্টেম্বর ২০০৯১৬:১৫, ২৪ সেপ্টেম্বর ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৪৩ মেগাবাইট)Once in a Blue MoonAdded mile scale using the scale in File:Battle_of_Greece_WWII_map-fr.png as reference for sizing, and fixed typo (city-sate instead of city-state)
১৫:৪৮, ২৪ সেপ্টেম্বর ২০০৯১৫:৪৮, ২৪ সেপ্টেম্বর ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৪২ মেগাবাইট)Once in a Blue MoonIncorporating the elements of the English (partially translated) version that used to make it preferable; this is to ensure this file really does superseed the other one.
১৪:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০০৯১৪:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৯৩ × ৭৯৪ (৩.৪২ মেগাবাইট)Once in a Blue Moon{{Information |Description={{en|Map of the Delian League ("Athenian Empire") in 431 B.C.E., just prior to the Peloponnesian War.}} {{fr|Carte de l'empire athénien en 431 av. J.-C., à la veille de la Guerre

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত