চিত্র:Malayo-Polynesian-en.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৭২৯ × ৫২১ পিক্সেল, ফাইলের আকার: ৫৪৮ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
এই ফাইলটি অনুবাদ করুন এই SVG ফাইলটি এমবেড করা লেখা ব্যবহার করে যা SVG অনুবাদ সরঞ্জাম বা যেকোন SVG সম্পাদক যেমন ইন্কস্কেপ বা অ্যাডবি ইলাস্ট্রেটর ব্যবহার করে আপনার ভাষায় অনুবাদ করা যাবে। আরো তথ্যের জন্য, SVG ফাইলগুলি অনুবাদ করা দেখুন।
বিবরণ
তারিখ
উৎস Created from info in Ethnologue and other sources on a Wiki Commons map.
লেখক Kwamikagami
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Kwamikagami at the English Wikipedia, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
অন্যান্য সংস্করণ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯১৫:২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭২৯ × ৫২১ (৫৪৮ কিলোবাইট)MacedonianBoyborder corrections
১৫:৩৪, ১৮ সেপ্টেম্বর ২০১৩১৫:৩৪, ১৮ সেপ্টেম্বর ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭২৯ × ৫২১ (৫৪৭ কিলোবাইট)Kwamikagamiexpand Philippines (N. Sulawesi) and Bornean (Rejang, Sama-Bajaw)
১২:০৩, ১০ নভেম্বর ২০১১১২:০৩, ১০ নভেম্বর ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭২৯ × ৫২১ (৫৪৯ কিলোবাইট)Kwamikagamifix Tausug in Sabah
০৬:২৫, ৯ নভেম্বর ২০১১০৬:২৫, ৯ নভেম্বর ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭২৯ × ৫২১ (৫৪৯ কিলোবাইট)Kwamikagamidistinguish Bornea, Bajaw, Philippines, etc.
০৫:৪৮, ৩১ মে ২০১১০৫:৪৮, ৩১ মে ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭২৯ × ৫২১ (৫১৬ কিলোবাইট)KwamikagamiEnggano, tightening some boundaries.
০১:২০, ১৬ ডিসেম্বর ২০০৯০১:২০, ১৬ ডিসেম্বর ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭২৯ × ৫২১ (৫১৬ কিলোবাইট)LexiconMove again.
০১:১৯, ১৬ ডিসেম্বর ২০০৯০১:১৯, ১৬ ডিসেম্বর ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭২৯ × ৫২১ (৫১৬ কিলোবাইট)LexiconMove "New Guinea" label
০৯:০৯, ২ অক্টোবর ২০০৮০৯:০৯, ২ অক্টোবর ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭২৯ × ৫২১ (৫১৬ কিলোবাইট)Sl{{Information |Description=The principal branches of the Malayo-Polynesian languages. Orange is Borneo-Philippines (Outer Western Malayo-Polynesian), dark red is Sunda-Sulawesi (Inner Western Malayo-Polynesian), green is Central Malayo-Polynesian (Ban

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত