চিত্র:Majapahit Empire id.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৫১২ × ২৯৭ পিক্সেল, ফাইলের আকার: ৫৪৬ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
Bahasa Indonesia: Kepulauan Nusantara pada masa puncak kejayaan Kemaharajaan Majapahit pada abad XIV. Titik merah adalah Trowulan, ibu kota Majapahit. Kawasan berwarna jingga tua adalah ranah inti Majapahit di bagian Timur Jawa. Kawasan jingga terang adalah negeri bawahan yang ditaklukkan Majapahit sesuai yang disebutkan dalam Nagarakretagama. Kawasan kuning pucat adalah kawasan bebas di luar pengaruh Majapahit. Warna biru gelap adalah kawasan laut di bawah pengaruh dan kendali efektif angkatan laut Majapahit, warna biru yang lebih muda adalah jangkauan ekspedisi angkatan laut Majapahit.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Gunawan Kartapranata
অন্যান্য সংস্করণ

[সম্পাদনা]

[সম্পাদনা]

এই ফাইলটি অনুবাদ করুন এই SVG ফাইলটি এমবেড করা লেখা ব্যবহার করে যা SVG অনুবাদ সরঞ্জাম বা যেকোন SVG সম্পাদক যেমন ইন্কস্কেপ বা অ্যাডবি ইলাস্ট্রেটর ব্যবহার করে আপনার ভাষায় অনুবাদ করা যাবে। আরো তথ্যের জন্য, SVG ফাইলগুলি অনুবাদ করা দেখুন।

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

References

Sumber yang digunakan untuk membuat peta ini:

  • (২১ জুন ২০০৭) Majapahit, Kompas Daily, Jakarta Indonesia
  • Latif, Chalid; Irwin Lay , ed. (১৯৯৭) Atlas Sejarah Indonesia dan Dunia (Historical Atlas of Indonesia and World), PT Pembina Peraga, Jakarta
  • (indonesian) IPS Terpadu (Sosiologi, Geografi, Ekonomi, Sejarah), PT Grafindo Media Pratama, p. 219 ISBN: 9789797583378.

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৭:১৬, ২৫ এপ্রিল ২০২১০৭:১৬, ২৫ এপ্রিল ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ২৯৭ (৫৪৬ কিলোবাইট)Silencemen21Change "Laut China Selatan" to "Laut Tiongkok Selatan" for standardization.
১৩:০৭, ২৮ অক্টোবর ২০১৬১৩:০৭, ২৮ অক্টোবর ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ২৯৭ (৫২৪ কিলোবাইট)GunkartaCorrection on Luwu location
১০:১৮, ৫ নভেম্বর ২০০৯১০:১৮, ৫ নভেম্বর ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৮১ × ৪৫৭ (৫২৫ কিলোবাইট)GunkartaMemperbaiki lokasi Malano di Barat laut pulau Kalimantan dan Wanin (Onin) kini Fak-fak, Papua.
১৫:২৬, ২৮ আগস্ট ২০০৯১৫:২৬, ২৮ আগস্ট ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৮১ × ৪৫৭ (৫৩৭ কিলোবাইট)Gunkarta{{Information |Description={{id|1=Kepulauan Nusantara pada masa puncak kejayaan Kemaharajaan Majapahit pada abad XIV. Titik merah adalah Trowulan, ibu kota Majapahit. Kawasan berwarna jingga tua adalah ranah inti Majapahit di bagian Timur Jawa. Kawasan ji

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত