চিত্র:Mairie de Caen 7.JPG

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৪,২৭২ × ১,৯১২ পিক্সেল, ফাইলের আকার: ৮১১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
এই ভবনটি যা Base Mérimée-এর অধিভুক্ত, যা ফরাসি সংস্কৃতি মন্ত্রণালয় দ্বারা পরিচালিত স্থাপত্য ঐতিহ্যের একটি ডাটাবেস, এর সূত্র নং হচ্ছে PA00111124 .

brezhoneg  català  Deutsch  English  español  Esperanto  euskara  français  italiano  magyar  Nederlands  português do Brasil  português  română  sicilianu  slovenščina  suomi  svenska  Ελληνικά  беларуская (тарашкевіца)  македонски  русский  українська  বাংলা  +/−

সারাংশ

বিবরণ
Français : Ancienne abbaye aux Hommes, actuellement hôtel de ville de Caen (Calvados, Basse-Normandie.)
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Viault
বস্তুর অবস্থান৪৯° ১০′ ৫৪.৪৮″ উত্তর, ০° ২২′ ২৩.১৬″ পশ্চিম Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Abbey of Saint-Étienne (right) with the city hall of Caen (left) in Normandy

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

St-Étienne de Caen ইংরেজি

coordinates of depicted place ইংরেজি

49°10'54.5"N, 0°22'23.2"W

exposure time ইংরেজি

০.০০৪ সেকেন্ড

১৮ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৩:৩১, ৩ মে ২০২৩১৩:৩১, ৩ মে ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,২৭২ × ১,৯১২ (৮১১ কিলোবাইট)GrandEscogriffeReverted to version as of 11:28, 7 September 2010 (UTC) reverting to natural colors per fr:Wikipédia:Atelier graphique/Images à améliorer#Infobox de Caen
১৯:২০, ১৭ এপ্রিল ২০২৩১৯:২০, ১৭ এপ্রিল ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,২৭২ × ১,৯১২ (৮.০৩ মেগাবাইট)RundvaldDésaturation des couleurs.
১০:১১, ৩০ মার্চ ২০২৩১০:১১, ৩০ মার্চ ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,২৭২ × ১,৯১২ (৬.৫৬ মেগাবাইট)RundvaldAmélioration de la luminosité, de la colorimétrie et des contrastes.
১১:২৮, ৭ সেপ্টেম্বর ২০১০১১:২৮, ৭ সেপ্টেম্বর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,২৭২ × ১,৯১২ (৮১১ কিলোবাইট)Viault{{Information |Description={{fr|1=Mairie_de_Caen_7.JPG caen calvados}} |Source={{own}} |Author=Viault |Date= |Permission= |other_versions= }}

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত