চিত্র:London Victoria Station.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,৮৪৮ × ২,১৩৬ পিক্সেল, ফাইলের আকার: ২.৩৭ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: London Victoria Station - The main station building for this terminus, with trains servicing the south and south-eastern destinations, as well as Gatwick. In front is the bus station.
Français : La gare Victoria, l'une des principales gares de terminus à Londres. Cette gare dessert des lignes au sud et au de-ouest de la ville. Devant la gare, on aperçoit l’arrêt de bus.

Station Code: VIC. Line(s) and Previous/Next Stations: Sloane Square < CIRCLE LINE > St James's Park Sloane Square < DISTRICT LINE > St James's Park [Terminus] < SOUTHEASTERN RAILWAY > Brixton [Terminus] < SOUTHEASTERN RAILWAY > Denmark Hill [Terminus] < SOUTHERN RAILWAY > Battersea Park [Terminus] < SOUTHERN RAILWAY [Gatwick Express] > Gatwick Airport [Terminus] < VENICE SIMPLON ORIENT EXPRESS > Folkestone West Pimlico < VICTORIA LINE > Green Park Links: Randomness Guide to London

Wikipedia
তারিখ
উৎস

Victoria station

লেখক Ewan Munro from London, UK
ক্যামেরার অবস্থান৫১° ২৯′ ৪৬.২৭″ উত্তর, ০° ০৮′ ৩৫.০৯″ পশ্চিম  Heading=225° Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই চিত্রটি, মূলত Flickr-এ প্রকাশ করা হয়েছিল, যা ১৬ মার্চ ২০১১ তারিখে প্রশাসক বা পর্যালোচক Lymantria দ্বারা পর্যালোচিত হয়েছে, যিনি নিশ্চিত করেছেন যে এটি সেই তারিখে বর্ণিত লাইসেন্সের অধীনে ফ্লিকারে উপলব্ধ ছিল।

VI seal

এই ছবিটিকে মূল্যবান চিত্রের মানদণ্ড অনুযায়ী মূল্যায়ন করা হয়েছে এবং এটিকে: London Victoria Railway Station (exterior) পরিধির অধীনে কমন্স সবচেয়ে মূল্যবান চিত্র হিসেবে গণ্য করা হয়েছে। আপনি এটির মনোনয়ন এখানে দেখতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

51°29'46.270"N, 0°8'35.092"W

heading ইংরেজি: ২২৫ ডিগ্রী

exposure time ইংরেজি

0.00454545454545454545 সেকেন্ড

১০.৭ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১১:২৬, ১৬ মার্চ ২০১১১১:২৬, ১৬ মার্চ ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৮৪৮ × ২,১৩৬ (২.৩৭ মেগাবাইট)MrPanyGoff{{Information |Description=London Victoria Station - The main station building for this terminus, with trains servicing the south and south-eastern destinations, as well as Gatwick. In front is the bus station. '''Station Code:''' VIC. '''Line(s) and Pre

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত