চিত্র:Locomotive ChS4-072 2011 G1.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৪,৮০০ × ৩,২০০ পিক্সেল, ফাইলের আকার: ৪.২৮ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

Featured ছবি
Quality ছবি
Quality ছবি

উইকিমিডিয়া কমন্স

এটি উইকিমিডিয়া কমন্সের একটি নির্বাচিত ছবি (বিষয়ভিত্তিক ছবি) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।
এটি একটি মানসম্মত চিত্র এবং এটি মানসম্মত চিত্রের নির্দেশিকা পূরণ করেছে বলে বিবেচনা করা হয়েছে।

যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

VI seal

এই ছবিটিকে মূল্যবান চিত্রের মানদণ্ড অনুযায়ী মূল্যায়ন করা হয়েছে এবং এটিকে: Electric locomotive ChS4 পরিধির অধীনে কমন্স সবচেয়ে মূল্যবান চিত্র হিসেবে গণ্য করা হয়েছে। আপনি এটির মনোনয়ন এখানে দেখতে পারেন।

ক্যামেরার অবস্থান৪৯° ১৪′ ১৩.২″ উত্তর, ২৮° ৩০′ ৩৬″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo
বিবরণ
English: Electric locomotive Škoda ChS4-072 in Vinnitsa railway station. This locomotive has been made in February 1968. The Moscow — Odessa train. This locomotive (#072) not used since July 2011. Since March, 29 2012 is an exhibit of the Kiev museum of railway transport. The photo shows one of its last actions.
Français : Locomotive électrique Škoda ChS4-072, bâtie en février 1968, tractant le train Moscou — Odessa à travers la gare de Vinnytsia.
Русский: Электровоз Шкода ЧС4-072 на станции Винница. Поезд Москва — Одесса. Локомотив был изготовлен 02.1968. Заводской № 5670, тип 52Е3. Локомотив №072 Не используется с июля 2011 года. 29 марта 2012 года выставлен в Киевском музее железнодорожного транспорта. Фотография показывает один из последних его рейсов.
Українська: Електровоз Шкода ЧС4-072 на станції Вінниця. Поїзд Москва-Одесса. Локомотив виготовлений у 1968 році. Заводський №5670, тип 52Е3. Не використовується з 2011 року. У 2012 році знаходиться в експозиції Київського музею залізничного транспорту. Фото одного з останніх рейсів.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক George Chernilevsky
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Electric locomotive Škoda ChS4-072

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

exposure time ইংরেজি

০.০০৬২৫ সেকেন্ড

২৪ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৯:৪৪, ১৬ ফেব্রুয়ারি ২০১১১৯:৪৪, ১৬ ফেব্রুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৮০০ × ৩,২০০ (৪.২৮ মেগাবাইট)George Chernilevsky{{Information |Description ={{en|1=Electric locomotive '''Škoda ChS4-072''' in Vinnitsa railway station. This locomotive has been made before 1972. The Moscow — Odessa train.}} {{ru|1=Электровоз '''Шкода ЧС4-072''' на станци

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত