চিত্র:Khagendra Thapa Magar.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Khagendra_Thapa_Magar.jpg(৩৪৭ × ৫৬৩ পিক্সেল, ফাইলের আকার: ১৫৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: The „shortest man in the world“, Khagendra Thapa Magar, and the „strongest man in the world“, Franz Müllner, at the Frankfurt Book Fair (Frankfurter Buchmesse) 2011 in Frankfurt am Main, Hesse, Germany. They promoted the book Ripley's Einfach unglaublich!, the German edition of Ripley's Believe It or Not!
Deutsch: Der „kleinste Mann der Welt“, Khagendra Thapa Magar, und der „stärkste Mann der Welt“, Franz Müllner, bei ihrem gemeinsamen Auftritt am Messestand von Hoffmann & Campe auf der Frankfurter Buchmesse 2011 in Frankfurt am Main, Hessen, Deutschland. Sie warben dabei für das Buch Ripley's Einfach unglaublich!, die deutschsprachige Ausgabe von Ripley's Believe It or Not!
তারিখ তোলা হয়েছে ১৫ অক্টোবর ২০১১
উৎস নিজের কাজ
লেখক J.-H. Janßen
অন্যান্য সংস্করণ
image extraction process
এই ফাইলটি অন্য একটি ফাইল থেকে নেয়া হয়েছে
 : Khagendra Thapa Magar and Franz Muellner 2.jpg
original file
Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২১:২৮, ১৭ জানুয়ারি ২০২০২১:২৮, ১৭ জানুয়ারি ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৭ × ৫৬৩ (১৫৭ কিলোবাইট)TDKR Chicago 101File:Khagendra Thapa Magar and Franz Muellner 2.jpg cropped 59 % horizontally, 57 % vertically using CropTool with precise mode.

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত