চিত্র:Iridium-1 Launch (32312419215).jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,০০০ × ৩,০০০ পিক্সেল, ফাইলের আকার: ১.২৪ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: SpaceX’s Falcon 9 Full Thrust rocket lifts off from Vandenberg Air Force Base SLC-4E with the first ten Iridium NEXT communication satellites.
Suomi: SpaceX:n Falcon 9 Full Thrust -raketti nousee Vandenberg Air Force Basen laukaisukompleksi 4E:ltä ensimmäisten kymmenen Iridium NEXT -tietoliikennesatelliitin kanssa.
Українська: Ракета-носій компанії SpaceX Falcon 9 Full Thrust стартує із стартового майданчику Vandenberg Air Force Basen laukaisukompleksi 4E:ltä з першими десятьма супутниками Iridium NEXT.
তারিখ তোলা হয়েছে ১৪ জানুয়ারি ২০১৭, ০৯:৫৪
উৎস Iridium-1 Launch
লেখক SpaceX
ক্যামেরার অবস্থান৩৪° ৩৭′ ৫৫.৩১″ উত্তর, ১২০° ৩৬′ ৩৮.৪৫″ পশ্চিম  Heading=270° Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

Featured ছবি

উইকিমিডিয়া কমন্স

এটি উইকিমিডিয়া কমন্সের একটি নির্বাচিত ছবি (বিষয়ভিত্তিক ছবি) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।

যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

লাইসেন্স প্রদান

Creative Commons CC-Zero এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স সিসি০ ১.০ সার্বজনীন পাবলিক ডোমেইন উৎসর্গীকরণের আওতায় রয়েছে।
যেই ব্যক্তিটি এই কাজটির সাথে সংশ্লিষ্ট তিনি এই কাজটি পাবলিক ডোমেইনে মুক্ত করার মাধ্যমে তাঁর সকল স্বত্ত্ব বিশ্বের সকল কপিরাইট আইনের আওতায় ত্যাগ করেছেন। যার মধ্যে নেইবারিং অধিকার, ও আইনের মাধ্যমে এক্সটেন্টও অন্তর্গত। আপনি এই কাজটি কোন অনুমতি চাওয়া ছাড়াই মুক্তভাবে অনুলিপি, পরিবর্তন, বিতরণ করতে পারেন, এবং এমন কি কোনো বাণিজ্যিক কাজেও ব্যবহার করতে পারেন।

VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2015032410033985 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2015032410033985
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

এই চিত্রটি প্রথম ফ্লিকারে Official SpaceX Photos কর্তৃক https://flickr.com/photos/130608600@N05/32312419215 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR রোবট কর্তৃক ১৫ জানুয়ারি ২০১৭ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-zero শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

১৫ জানুয়ারি ২০১৭

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

34°37'55.31"N, 120°36'38.45"W

heading ইংরেজি: ২৭০ ডিগ্রী

exposure time ইংরেজি

০.০০০৬২৫ সেকেন্ড

৪৪ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৫:১১, ১৫ জানুয়ারি ২০১৭০৫:১১, ১৫ জানুয়ারি ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০০০ × ৩,০০০ (১.২৪ মেগাবাইট)BugWarpTransferred from Flickr via Flickr2Commons

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত