চিত্র:ICESCR members.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১,১০৪ × ৫৬৬ পিক্সেল, ফাইলের আকার: ১.৪৫ মেগাবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
This file is saved in human-editable plain text format. Any editing of the image or creation of any derivative work should be performed using a text editor. Please do not upload edits saved or exported with Inkscape or similar vector graphics editors, as well as with automated tools such as SVG Translate.

সারাংশ

বিবরণ
English: States Parties and signatories of the International Covenant on Economic, Social and Cultural Rights. Updated to July 2007. Dark green states are states parties. Light green states are signatories.
উৎস নিজের কাজ
লেখক User:Louperivois
অন্যান্য সংস্করণ File:ICESCR-members.png

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক, ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৩:৪১, ২৬ অক্টোবর ২০২০০৩:৪১, ২৬ অক্টোবর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,১০৪ × ৫৬৬ (১.৪৫ মেগাবাইট)RatherousOman, Taiwan is part of China in the framework of the UN
১২:১৯, ২২ জানুয়ারি ২০২০১২:১৯, ২২ জানুয়ারি ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,১০৪ × ৫৬৬ (১.৪৫ মেগাবাইট)C9mVio9JRyTaiwan not member of UN.
১৮:০৩, ২৪ অক্টোবর ২০১৯১৮:০৩, ২৪ অক্টোবর ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,১০৪ × ৫৬৬ (১.৪৫ মেগাবাইট)RatherousFiji and Antigua and Barbuda
০৬:১৪, ১৮ জুলাই ২০১৮০৬:১৪, ১৮ জুলাই ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,১০৪ × ৫৬৬ (১.৪৬ মেগাবাইট)ForthrunnerUpdate and improve
০২:১৩, ১৬ জানুয়ারি ২০১৮০২:১৩, ১৬ জানুয়ারি ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৪৯ মেগাবাইট)RobsalernoMyanmar and Sao Tome and Principe ratified
২০:৩১, ২৯ জুলাই ২০১৫২০:৩১, ২৯ জুলাই ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৪৫ মেগাবাইট)Louperivoisratified: Myanmar. Fix: Greenland, Faroe, Macao, Hong Kong.
১৯:৩০, ৮ মে ২০১৫১৯:৩০, ৮ মে ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৪৫ মেগাবাইট)Louperivoisratification: Belize
১৭:১৩, ১৬ জানুয়ারি ২০১৫১৭:১৩, ১৬ জানুয়ারি ২০১৫-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯৪০ × ৪১৫ (১.৪৫ মেগাবাইট)Louperivois{{Information |Description ={{en|1=States Parties and signatories of the International Covenant on Economic, Social and Cultural Rights. Updated to July 2007. Dark green states are states parties. Light green states are signatories.}} |Source...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত