চিত্র:HR-diag-no-text-2.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৫১২ × ৫৮৫ পিক্সেল, ফাইলের আকার: ১৮ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ Hertzsprung–Russell diagram, no text, for navigation images with active text links.
তারিখ (UTC)
উৎস Modified version of Image:HR-diag-no-text.svg, written by Rursus and modified by Bhutajata
লেখক User:Spacepotato
অন্যান্য সংস্করণ

References

  • Kaler, James B. (১৯৯৭) Stars and Their Spectra: An Introduction to the Spectral Sequence, Cambridge University Press, pp. p. 77 ISBN: 0521585708.

লাইসেন্স প্রদান

GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।

This is a modified version of Wikimedia Commons file Image:HR-diag-no-text.svg. This file was written by User:Rursus, who licensed it under the GFDL v. 1.2. This modified version carries the same license.

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Hertzsprung–Russell diagram

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:১৯, ২৬ অক্টোবর ২০১৬১৫:১৯, ২৬ অক্টোবর ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫৮৫ (১৮ কিলোবাইট)BhutajataGradient accuracy + lisibility
১৩:১৯, ২৬ অক্টোবর ২০১৬১৩:১৯, ২৬ অক্টোবর ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭০০ × ৮০০ (১৪ কিলোবাইট)BhutajataReverted to version as of 00:29, 5 September 2016 (UTC)
১৩:১৮, ২৬ অক্টোবর ২০১৬১৩:১৮, ২৬ অক্টোবর ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫৮৫ (৭ কিলোবাইট)BhutajataImproved lisibility + color accuracy
০০:২৯, ৫ সেপ্টেম্বর ২০১৬০০:২৯, ৫ সেপ্টেম্বর ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭০০ × ৮০০ (১৪ কিলোবাইট)Mikhail Ryazanovcorrect minuses
০২:৪৬, ২৪ আগস্ট ২০০৯০২:৪৬, ২৪ আগস্ট ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭০০ × ৮০০ (১৪ কিলোবাইট)QuibikUploaded wrong file (oops..)
০২:৪৫, ২৪ আগস্ট ২০০৯০২:৪৫, ২৪ আগস্ট ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭০০ × ৮০০ (২৬ কিলোবাইট)QuibikMade code valid. Modified fonts.
০৩:৫২, ১২ মে ২০০৭০৩:৫২, ১২ মে ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭০০ × ৮০০ (৩৮ কিলোবাইট)Spacepotato
০৩:৪৬, ১২ মে ২০০৭০৩:৪৬, ১২ মে ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭০০ × ৮০০ (৩৮ কিলোবাইট)Spacepotato{Information |Description=Hertzsprung-Russell diagram, no text, for navigation images with active text links. |Source=Modified version of Image:HR-diag-no-text.svg, written by User:Rursus |Date=17:18, 2 May 2007 (UTC) |Author=User:Spacepotato

ফাইলের বৈশ্বিক ব্যবহার

অধি-উপাত্ত