চিত্র:Flag of Selangor.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১,২০০ × ৬০০ পিক্সেল, ফাইলের আকার: ৫০৪ বাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ Flag of the Malaysian state Selangor.
তারিখ 19 October 2005 (en.wikipedia upload date)
উৎস w:Image:Selangor flag.svg
লেখক Mysid
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Mysid ইংরেজি উইকিপিডিয়া থেকে, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত। দাবিত্যাগের সাপেক্ষে।
স্বীকৃতিপ্রদান: Mysid ইংরেজি উইকিপিডিয়া থেকে
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে। দাবিত্যাগের সাপেক্ষে।
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

en.wikipedia upload log

07:32, 19 October 2005 Mysid 600×300 (1,173 bytes) (Flag of the Malaysian state Selangor. {{PD-flag}})

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৮:১১, ২৪ জুলাই ২০২৩০৮:১১, ২৪ জুলাই ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২০০ × ৬০০ (৫০৪ বাইট)FoxelbetonThis one should be final, as I nearly perfected the transforms a bit.
০৯:০৬, ২৩ জুলাই ২০২৩০৯:০৬, ২৩ জুলাই ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২০০ × ৬০০ (৪৮০ বাইট)FoxelbetonSorry, but forgot to centre the crescent and the star more precisely.
০৯:০৩, ২৩ জুলাই ২০২৩০৯:০৩, ২৩ জুলাই ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২০০ × ৬০০ (৪৭৯ বাইট)FoxelbetonMinor adjustment to the position of the star.
০৮:৫১, ২৩ জুলাই ২০২৩০৮:৫১, ২৩ জুলাই ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২০০ × ৬০০ (৪৭৮ বাইট)FoxelbetonMinor adjustments, like minorly tweaking the transforms of the objects, also fixing the crescent where the circles weren't fully smooth. I also made it separated, meaning two different-filled colours of the circles, unless a Difference Boolean operation is needed. Kept colours, re-scaled to 1200 × 600 to match other flags on Wikipedia, grouped everything together, and reduced file size.
১৯:৩১, ২০ ডিসেম্বর ২০২২১৯:৩১, ২০ ডিসেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৪৪০ × ৭২০ (২ কিলোবাইট)HapHaxioncode adjustments
১৭:৫৭, ১৪ জুন ২০২২১৭:৫৭, ১৪ জুন ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৪৪০ × ৭২০ (২ কিলোবাইট)HapHaxionfile size reduction
১৬:০৪, ১৮ জানুয়ারি ২০২০১৬:০৪, ১৮ জানুয়ারি ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৪৪০ × ৭২০ (৪ কিলোবাইট)EmpAhmadKAdjusted proportions to match the construction details.
২৩:০৭, ২২ আগস্ট ২০০৭২৩:০৭, ২২ আগস্ট ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬০০ × ৩০০ (১ কিলোবাইট)Mysidmore natural colors
০৯:২৪, ১৯ আগস্ট ২০০৬০৯:২৪, ১৯ আগস্ট ২০০৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬০০ × ৩০০ (১ কিলোবাইট)Himasaram{{Information |Description=Flag of the Malaysian state Selangor. |Source=w:Image:Selangor flag.svg |Date=19 October 2005 (en.wikipedia upload date) |Author=Mysid |Permission={{PD-user|Mysid}}{{GFDL-user|Mysid}} |ot

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত