চিত্র:Flag of Barinas State.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৯০০ × ৬০০ পিক্সেল, ফাইলের আকার: ৩ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ Flag of Barinas State of Venezuela
তারিখ
উৎস Image:Barinasvlag.png, and own work
লেখক Domie (Image:Barinasvlag.png) ; bayo (SVG conversion)

লাইসেন্স প্রদান

Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২১:০৯, ৩ জুন ২০২৩২১:০৯, ৩ জুন ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৩ কিলোবাইট)PiexterReverted to version as of 04:09, 5 February 2023 (UTC)
২০:৫৯, ২ জুন ২০২৩২০:৫৯, ২ জুন ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৩৪১ (১ কিলোবাইট)L.V. 2023Reverted to version as of 18:34, 9 July 2022 (UTC)
০১:৩২, ১৫ এপ্রিল ২০২৩০১:৩২, ১৫ এপ্রিল ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৩ কিলোবাইট)PiexterReverted to version as of 04:09, 5 February 2023 (UTC)
০০:৪৫, ১৫ এপ্রিল ২০২৩০০:৪৫, ১৫ এপ্রিল ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)L.V. 2023Reverted to version as of 20:31, 28 August 2021 (UTC)
০৪:০৯, ৫ ফেব্রুয়ারি ২০২৩০৪:০৯, ৫ ফেব্রুয়ারি ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৩ কিলোবাইট)PiexterCorrecciones menores
০৪:০৪, ৫ ফেব্রুয়ারি ২০২৩০৪:০৪, ৫ ফেব্রুয়ারি ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৩ কিলোবাইট)PiexterColores y palmera
১৮:৫১, ২১ ডিসেম্বর ২০২২১৮:৫১, ২১ ডিসেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৩৪১ (১ কিলোবাইট)PiexterReverted to version as of 20:25, 11 July 2022 (UTC) No modifiques sin explicar.
০৬:৫১, ১৮ ডিসেম্বর ২০২২০৬:৫১, ১৮ ডিসেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৩ কিলোবাইট)YoanTaskovReverted to version as of 03:13, 11 July 2022 (UTC)
২০:২৫, ১১ জুলাই ২০২২২০:২৫, ১১ জুলাই ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৩৪১ (১ কিলোবাইট)PiexterEl Decreto Nº 104-97 de la Asamblea Legislativa del Estado Barinas, el 10 de Diciembre de 1987 establece: "La bandera del estado Barinas se describe de la siguiente manera: 1- Tiene tres bandas con colores derivados del símbolo regional. El azul celeste representa el cielo totalmente despejado, como la esperanza del pueblo. El blanco representa la inmensidad y la neblina del piedemonte andino, el verde representa la vegetación que cubre la sabana, paisaje característico de nuestro llano 2...
০৩:১৩, ১১ জুলাই ২০২২০৩:১৩, ১১ জুলাই ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৩ কিলোবাইট)SalvadoroffReverted to version as of 18:11, 14 June 2022 (UTC)
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত