চিত্র:Emblem of Afghanistan (1980-1987).svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৪৭৪ × ৪৫০ পিক্সেল, ফাইলের আকার: ১৬২ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Emblem of the Democratic Republic of Afghanistan (1980-1987)
Русский: Эмблема Демократической Республики Афганистан (1980-1987)
তারিখ
উৎস নিজের কাজ
লেখক User:Ericmetro

লাইসেন্স প্রদান

Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।
এই ছবিটি কপিরাইটের যোগ্য নয় এবং এ কারণে এটি পাবলিক ডোমেইনের অন্তর্গত। কারণ এই ছবিটি এমন কিছু তথ্য ধারণ করে যা নির্দেশ করে এটি একটি সাধারন সম্পত্তি এবং এটির নির্দিষ্ট কোন রচয়িতা নেই
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
Communist symbol Legal disclaimer
This image contains a symbol prohibited by law in some nations, owing to it being a representation of communism, socialism, or a similar governmental structure; or of an associated political party/organization:

Imagery covered may include the hammer and sickleen, red star, emblems/insignias, flags or images of leaders.

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২৩:৪৯, ১১ এপ্রিল ২০২৪২৩:৪৯, ১১ এপ্রিল ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৭৪ × ৪৫০ (১৬২ কিলোবাইট)AwesomeCantaloupeReverted to version as of 17:05, 21 December 2023 (UTC)
২৩:৪৮, ১১ এপ্রিল ২০২৪২৩:৪৮, ১১ এপ্রিল ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৬১ × ৪৬০ (১৩২ কিলোবাইট)AwesomeCantaloupeReverted to version as of 05:03, 18 November 2012 (UTC)
১৭:০৫, ২১ ডিসেম্বর ২০২৩১৭:০৫, ২১ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৭৪ × ৪৫০ (১৬২ কিলোবাইট)AfghanParatrooper19891Reverted to version as of 15:03, 18 December 2023 (UTC)
০৯:৫২, ২১ ডিসেম্বর ২০২৩০৯:৫২, ২১ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৬১ × ৪৬০ (১৩২ কিলোবাইট)Sean Andrae BuenoReverted to version as of 07:47, 18 December 2023 (UTC)
০৩:৫৭, ২১ ডিসেম্বর ২০২৩০৩:৫৭, ২১ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৭৪ × ৪৫০ (১৫৮ কিলোবাইট)Nathan Andrae BuenoReverted to version as of 19:33, 17 July 2021 (UTC)
১৫:০৩, ১৮ ডিসেম্বর ২০২৩১৫:০৩, ১৮ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৭৪ × ৪৫০ (১৬২ কিলোবাইট)NorthTensionReverted to version as of 16:59, 12 October 2021 (UTC) vandalism
০৭:৪৭, ১৮ ডিসেম্বর ২০২৩০৭:৪৭, ১৮ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৬১ × ৪৬০ (১৩২ কিলোবাইট)Nathan Andrae BuenoReverted to version as of 05:03, 18 November 2012 (UTC)
১৬:৫৯, ১২ অক্টোবর ২০২১১৬:৫৯, ১২ অক্টোবর ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৭৪ × ৪৫০ (১৬২ কিলোবাইট)JdxReverted to version as of 16:00, 18 July 2021 (UTC): Reverting unexplained revert
১৫:৩৪, ১২ অক্টোবর ২০২১১৫:৩৪, ১২ অক্টোবর ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৬১ × ৪৬০ (১৩২ কিলোবাইট)2010F11Reverted to version as of 05:03, 18 November 2012 (UTC)
১৬:০০, ১৮ জুলাই ২০২১১৬:০০, ১৮ জুলাই ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৭৪ × ৪৫০ (১৬২ কিলোবাইট)Ericmetrostar
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত