চিত্র:DIG Habibur Rahman smiling at his office and talking to journalists.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৫,৪৭২ × ৩,৬৪৮ পিক্সেল, ফাইলের আকার: ৬.৮৩ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Deputy Inspector General Habibur Rahman is at police headquarters and is talking with journalists and media persons. He is talking about rehabilitation of Trans gender people in Bangladesh. He also talked about a film which is based on trans gender people, making by Dreams In Frame production house
বাংলা: পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিত্বদের সাথে কথা বলার সময় ছবিটি তোলা। ডি আই জি হাবিবুর রহমান হিজড়াদের জীবন মান উন্নয়ন ও মূল ধারার সমাজে ফিরিয়ে আনার জন্য নানামূখী কর্মসূচী হাতে নিয়েছেন। ড্রিমস ইন ফ্রেম এর ব্যানারে তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে নির্মিত হতে যাওয়া একটি সল্পদৈর্ঘ চলচ্চিত্র নিয়েও তিনি কথা বলেন।
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Ajairapara
ক্যামেরার অবস্থান২৩° ৪৩′ ২৫.৩৭″ উত্তর, ৯০° ২৪′ ২৫.০৭″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

ক্যাপশন

পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিত্বদের সাথে কথা বলার সময় ছবিটি তোলা।

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৯:৫০, ১৪ জানুয়ারি ২০১৯০৯:৫০, ১৪ জানুয়ারি ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫,৪৭২ × ৩,৬৪৮ (৬.৮৩ মেগাবাইট)AjairaparaReverted to version as of 09:46, 14 January 2019 (UTC)
০৯:৪৯, ১৪ জানুয়ারি ২০১৯০৯:৪৯, ১৪ জানুয়ারি ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৪৭৬ × ৩,৬৪৮ (৭.১২ মেগাবাইট)AjairaparaEdited with Adobe Photoshop and croped.
০৯:৪৬, ১৪ জানুয়ারি ২০১৯০৯:৪৬, ১৪ জানুয়ারি ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫,৪৭২ × ৩,৬৪৮ (৬.৮৩ মেগাবাইট)AjairaparaReverted to version as of 20:21, 13 January 2019 (UTC)
০৯:৪৫, ১৪ জানুয়ারি ২০১৯০৯:৪৫, ১৪ জানুয়ারি ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৪৭৬ × ৩,৬৪৮ (৭.১২ মেগাবাইট)AjairaparaEdited with Adobe Photoshop and croped.
২০:২১, ১৩ জানুয়ারি ২০১৯২০:২১, ১৩ জানুয়ারি ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫,৪৭২ × ৩,৬৪৮ (৬.৮৩ মেগাবাইট)AjairaparaUser created page with UploadWizard

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

অধি-উপাত্ত