চিত্র:Colonialism in 1945 updated legend.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(১,৫৫৪ × ৬২৮ পিক্সেল, ফাইলের আকার: ১০০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Updated Colonization 1945 with New Zealand and more attractive legend including flags
তারিখ
উৎস File:Colonization 1945.png
লেখক AniRaptor2001 (talk)

লাইসেন্স প্রদান

ইংরেজি উইকিপিডিয়া-এর AniRaptor2001, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সগুলোর আওতায় প্রকাশ করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: ইংরেজি উইকিপিডিয়া-এর AniRaptor2001
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

মূল আপলোড লগ

en.wikipedia থেকে কমন্সে স্থানান্তরিত করা হয়েছে monu1618 কর্তৃক।

মূল বিবরণ পাতাটি এখানে ছিল। নিম্নলিখিত সকল ব্যবহারকারীর নাম en.wikipedia-এ উল্লেখ করা ছিল।
  • 2010-01-07 02:01 Tallicfan20 1554×628× (102765 bytes)
  • 2010-01-07 01:57 Tallicfan20 1554×628× (102744 bytes) better Soviet color, png file
  • 2010-01-06 02:51 Tallicfan20 1554×628× (86731 bytes) added USSR and its satellites. Satellites have been considered part of empires, just as on the Napoleonic empire page, it has satellite states as part of it.
  • 2009-07-12 22:20 AniRaptor2001 1554×628× (72259 bytes) {{Information |Description = Updated Colonization 1945 with New Zealand and more attractive legend including flags |Source = File:Colonization 1945.png |Date = July 12 2009 |Author = ~~~ |other_versions = }}

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

১,০২,৭৮৭ বাইট

৬২৮ পিক্সেল

১,৫৫৪ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৪:৫০, ২৯ আগস্ট ২০২২০৪:৫০, ২৯ আগস্ট ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫৪ × ৬২৮ (১০০ কিলোবাইট)-tynjeeFrench Indochina was a single colony, not three.
১২:৫৩, ৩ এপ্রিল ২০১৮১২:৫৩, ৩ এপ্রিল ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫৪ × ৬২৮ (৮৭ কিলোবাইট)MaphobbyistThe Ogaden region in Ethiopia was not a colony, but under Ethiopian jurisdiction in 1945. Ethiopian (including in Ogaden) independence and jurisdiction was restored in 1941, after the Italian troops occupying it were defeated.
০৮:৪২, ৬ জানুয়ারি ২০১২০৮:৪২, ৬ জানুয়ারি ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫৪ × ৬২৮ (১০৯ কিলোবাইট)J intelaReverted to version as of 00:28, 24 August 2011
০৮:১২, ১ ডিসেম্বর ২০১১০৮:১২, ১ ডিসেম্বর ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫৪ × ৬২৮ (১০৯ কিলোবাইট)23prootie~commonswikiThe Philippines and India are United Nations members in 1945 with guaranteed independence. They don't count.
০০:২৮, ২৪ আগস্ট ২০১১০০:২৮, ২৪ আগস্ট ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫৪ × ৬২৮ (১০৯ কিলোবাইট)J intelaeastern bloce were not colonies,
০৯:২৫, ২৭ মার্চ ২০১১০৯:২৫, ২৭ মার্চ ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫৪ × ৬২৮ (১০০ কিলোবাইট)Monu1618{{Information |Description={{en|Updated Colonization 1945 with New Zealand and more attractive legend including flags<br/> == Licensing: == this stuff is wrong ppl}} |Source=Transferred from [http://en.wikipedia.org en.wikipedia]; transfer was stated to b

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত