চিত্র:Coat of arms of the United Kingdom (1901-1952).svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ১,৪৯৫ × ১,৪৮২ পিক্সেল, ফাইলের আকার: ১.৪৫ মেগাবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ

Coat of Arms of the United Kingdom from 1901 to 1952 used by King Edward VII, George V, Edward VIII and George VI.


Quarterly, First and Fourth Gules three lions passant guardant in pale Or armed and langued Azure (for England), Second quarter Or a lion rampant within a double tressure flory counter-flory Gules (for Scotland), Third quarter Azure a harp Or stringed Argent (for Ireland), the whole surrounded by the Garter; for a Crest, upon the Royal helm the imperial crown Proper, thereon a lion statant guardant Or imperially crowned Proper; Mantling Or and ermine; for Supporters, dexter a lion rampant guardant Or crowned as the Crest, sinister a unicorn Argent armed, crined and unguled Proper, gorged with a coronet Or composed of crosses patée and fleurs de lys a chain affixed thereto passing between the forelegs and reflexed over the back also Or; Motto 'Dieu et mon Droit' in the compartment below the shield, with the Union rose, shamrock and thistle engrafted on the same stem.
  • PINCHES, J.H & R.V., The Royal Heraldry of England, 1974, Heraldry Today.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Sodacan
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।
অন্যান্য সংস্করণ এই ফাইলের উপজাত কর্মসমূহ:  Tudor Crown (Heraldry).svg

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

exclusion clause ইংরেজি

checksum ইংরেজি

১৫,২১,২৩৬ বাইট

১,৪৮২ পিক্সেল

১,৪৯৫ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৬:১৪, ৬ ফেব্রুয়ারি ২০২৪০৬:১৪, ৬ ফেব্রুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৪৯৫ × ১,৪৮২ (১.৪৫ মেগাবাইট)NorthTensionresized via size to selection
১৫:২৭, ১৫ ডিসেম্বর ২০২৩১৫:২৭, ১৫ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫১২ (১.১৫ মেগাবাইট)SodacanReverted to version as of 07:18, 1 October 2022 (UTC)
১৪:২৫, ৩ জানুয়ারি ২০২৩১৪:২৫, ৩ জানুয়ারি ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫০ × ১,৫৫০ (১.৩৮ মেগাবাইট)The ENTJReverted to version as of 09:22, 2 May 2021 (UTC)
১৪:২৩, ৩ জানুয়ারি ২০২৩১৪:২৩, ৩ জানুয়ারি ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫০ × ১,৫৫০ (১.৬ মেগাবাইট)The ENTJReverted to version as of 14:12, 17 September 2013 (UTC)
০৭:১৮, ১ অক্টোবর ২০২২০৭:১৮, ১ অক্টোবর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১২ × ৫১২ (১.১৫ মেগাবাইট)Sodacanminor fixes
১৩:১২, ১১ সেপ্টেম্বর ২০২২১৩:১২, ১১ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫০ × ১,৫৫০ (১.৩৪ মেগাবাইট)Sodacanminor fix
১৩:০৭, ১১ সেপ্টেম্বর ২০২২১৩:০৭, ১১ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫০ × ১,৫৫০ (১.৩৪ মেগাবাইট)Sodacanminor updates
১৩:০৫, ১১ সেপ্টেম্বর ২০২২১৩:০৫, ১১ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫০ × ১,৫৫০ (১.৬৭ মেগাবাইট)Sodacanminor changes
০৯:২২, ২ মে ২০২১০৯:২২, ২ মে ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫০ × ১,৫৫০ (১.৩৮ মেগাবাইট)SodacanOptimised
১০:৩১, ৩০ জানুয়ারি ২০১৪১০:৩১, ৩০ জানুয়ারি ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৫৫০ × ১,৫৫০ (১.৬ মেগাবাইট)JSYRReverted to version as of 14:12, 17 September 2013
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত