চিত্র:CelsiusKelvin.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৪৩০ × ৮২০ পিক্সেল, ফাইলের আকার: ১৩ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ
English: The Celsius and Kelvin scales are shown in a thermometer. Temperatures that are the base for the modern definition of the Celsius scale are shown in black: water's triple point (0.01 °C, 273.16 K) and absolute zero (-273.15 °C, 0 K). Temperatures that were previously used as a definition for the magnitude of the Celsius degree appear in gray: the chilling 0.00 °C, 273.15 K) and boiling points of water (100 °C, 373.15 K). It can be appreciated that both scales have the same unit magnitude. Also, the original Celsius scale is essentially the same as the new one.
Español: Se muestran sobre un termómetro de mercurio, las escalas Celsius y Kelvin. De color negro aparecen las temperaturas que sirven de base para la definición moderna de la escala Celsius: el punto triple del agua (0.01 °C, 273.16 K) y el cero absoluto (-273.15 °C, 0 K). De color gris aparecen las temperaturas que sirvieron históricamente para la definición de la magnitud de un grado Celsius: los puntos de congelamiento (0.00 °C, 273.15 K) y ebullición del agua (100 °C, 373.15 K). Se puede apreciar que ambas escalas, tanto la Celsius como la Kelvin tienen unidades de la misma magnitud. Asimismo, la original escala Celsius es en esencia la misma que la nueva.
তারিখ (UTC)
উৎস
লেখক
 
এই W3C-অনির্দিষ্ট ভেক্টর চিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে .
এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: svg replacement। আসলটি দেখা যাবে এখানে: Celsius kelvin estandar 1954.pngKismalac কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

মূল আপলোড লগ

This image is a derivative work of the following images:

  • File:Celsius_kelvin_estandar_1954.png licensed with Cc-by-sa-3.0,2.5,2.0,1.0, GFDL
    • 2008-09-13T19:04:36Z Homo logos 191x400 (4830 Bytes) {{Information |Description={{es|1=Se muestran sobre un termómetro de mercurio, las escalas [[:es:Grado Celsius|Celsius]] y [[:es:Kelvin]]. De color negro aparecen las temperaturas que sirven de base para la definición

Uploaded with derivativeFX

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

১৩,৫৪৪ বাইট

৮২০ পিক্সেল

৪৩০ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২১:১১, ৭ এপ্রিল ২০১১২১:১১, ৭ এপ্রিল ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৩০ × ৮২০ (১৩ কিলোবাইট)Kismalacbackground
২১:০২, ৭ এপ্রিল ২০১১২১:০২, ৭ এপ্রিল ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৩০ × ৮২০ (১৩ কিলোবাইট)Kismalacbackground
২০:৫৮, ৭ এপ্রিল ২০১১২০:৫৮, ৭ এপ্রিল ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪৩০ × ৮২০ (১৩ কিলোবাইট)Kismalac{{Information |Description={{en|1=The Celsius and Kelvin scales are shown in a thermometer. Temperatures that are the base for the modern definition of the Celsius scale are shown in <span style="color:#000000">'''bla

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত