চিত্র:CRS-8 (26239020092).jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,০০০ × ২,০০০ পিক্সেল, ফাইলের আকার: ৭৭৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
বাংলা: অফ আই স্টিল লাভ ইউ কোর্সের স্বায়ত্তশাসিত স্পেসপোর্ট ড্রোন শিপে (এএসডিএস) একটি ফ্যালকন ৯ ফুল থ্রাস্ট রকেটের প্রথম পর্যায় দাড়িয়ে আছে। স্পেসএক্স সিআরএস-৮ পুনরায় অভিযান আইএসএস-এ চালু করার পরে লঞ্চ প্যাডে সাফল্যের সাথে অবতরণ করে। স্পেসএক্সের মতে, ছবিটি নাসার অনুসরণকারী বিমান থেকে তোলা হয়।
English: First stage of a Falcon 9 Full Thrust rocket on the autonomous spaceport drone ship (ASDS) Of Course I Still Love You. The stage landed successfully after launching the SpaceX CRS-8 resupply mission to the ISS. According to SpaceX, the photograph was taken from a NASA chase plane.
Suomi: Falcon 9 Full Thrust -raketin ensimmäinen vaihe laskeutuneena ASDS-lautalle Of Course I Still Love You. Rakettivaihe laskeutui onnistuneesti laukaistuaan SpaceX CRS-8 -rahtilennon kansainväliselle avaruusasemalle.
Français : Premier étage d'une fusée Falcon 9 Full Thrust sur la barge de récupération autonome nommée "Of Course I Still Love You". L'étage a réussi à atterrir après le lancement de la mission de réapprovisionnement SpaceX CRS-8 vers l'ISS. Selon SpaceX, la photo a été prise depuis un avion suiveur de la NASA.
Deutsch: Erste Stufe einer Falcon-9-Full-Thrust-Rakete auf dem Autonomen Weltraumbahnhof-Drohnenschiff (ASDS) Of Course I Still Love You. Die Stufe landete erfolgreich nach dem Start der Versorgungsmission SpaceX CRS-8 zur Internationalen Raumstation (ISS). Nach Angaben von SpaceX wurde das Bild von einem NASA-Begleitflugzeug aus aufgenommen.
हिन्दी: ऑटोनॉमस स्पेसपोर्ट ड्रोन शिप (एएसडीएस) ऑफ कोर्स आई स्टिल लव यू पर फाल्कन 9 फुल थ्रस्ट रॉकेट का पहला चरण। आईएसएस के लिए स्पेसएक्स सीआरएस-8 पुन: आपूर्ति मिशन को लॉन्च करने के बाद मंच सफलतापूर्वक उतरा। स्पेसएक्स के मुताबिक, यह तस्वीर नासा के चेज प्लेन से ली गई है।
Polski: Pierwszy stopień rakiety Falcon 9 Full Thrust na pokładzie automatycznej barki-lądowiska (ang. autonomous spaceport drone ship) o nazwie Of Course I Still Love You. Stopień wylądował pomyślnie po wyniesieniu na orbitę statku Dragon w ramach misji SpaceX CRS-8, której celem było dostarczenie zaopatrzenia na Międzynarodową Stację Kosmiczną. Jak podaje SpaceX, zdjęcie zostało wykonane z samolotu obserwacyjnego należącego do NASA.
তারিখ
উৎস CRS-8
লেখক SpaceX Photos

মূল্যায়ন

Featured ছবি

উইকিমিডিয়া কমন্সউইকিপিডিয়া

এটি উইকিমিডিয়া কমন্সের একটি নির্বাচিত ছবি (বিষয়ভিত্তিক ছবি) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।

 এটি ইংরেজি ভাষার উইকিপিডিয়ার একটি নির্বাচিত ছবি (Featured pictures) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।
 এটি ফার্সি ভাষার উইকিপিডিয়ার একটি নির্বাচিত ছবি (نگاره‌های برگزیده) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।

যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

লাইসেন্স প্রদান

Creative Commons CC-Zero এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স সিসি০ ১.০ সার্বজনীন পাবলিক ডোমেইন উৎসর্গীকরণের আওতায় রয়েছে।
যেই ব্যক্তিটি এই কাজটির সাথে সংশ্লিষ্ট তিনি এই কাজটি পাবলিক ডোমেইনে মুক্ত করার মাধ্যমে তাঁর সকল স্বত্ত্ব বিশ্বের সকল কপিরাইট আইনের আওতায় ত্যাগ করেছেন। যার মধ্যে নেইবারিং অধিকার, ও আইনের মাধ্যমে এক্সটেন্টও অন্তর্গত। আপনি এই কাজটি কোন অনুমতি চাওয়া ছাড়াই মুক্তভাবে অনুলিপি, পরিবর্তন, বিতরণ করতে পারেন, এবং এমন কি কোনো বাণিজ্যিক কাজেও ব্যবহার করতে পারেন।

VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2015032410033985 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2015032410033985
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

এই চিত্রটি প্রথম ফ্লিকারে Official SpaceX Photos কর্তৃক https://flickr.com/photos/130608600@N05/26239020092 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR রোবট কর্তৃক ৯ এপ্রিল ২০১৬ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-zero শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

৯ এপ্রিল ২০১৬

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

৭,৯৫,৩০১ বাইট

২,০০০ পিক্সেল

৩,০০০ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৯:৩২, ৯ এপ্রিল ২০১৬১৯:৩২, ৯ এপ্রিল ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,০০০ × ২,০০০ (৭৭৭ কিলোবাইট)AppableTransferred from Flickr via Flickr2Commons

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত