চিত্র:Boeing 707-437, Air-India AN2227437.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(১,০২৪ × ৬৮৩ পিক্সেল, ফাইলের আকার: ২৯৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

আলোকচিত্রশিল্পী
Steve Fitzgerald
অবস্থান
InfoField
Nairobi - Jomo Kenyatta (Embakasi) (NBO / HKJK), Kenya
বিমানের ধরন
InfoField
Boeing 707-437
পরিচালক
InfoField
Air-India
নিবন্ধন
InfoField
VT-DJJ
ধরন
InfoField
Photograph
বিবরণ
English: Delivered on 19th February 1960 it was Air India's first jet aircraft. Named " Gauri Shankar" it was written-off after a landing accident at Bombay on 22nd June 1982. The aircraft landed very heavily and bounced, a go-around was attempted but the aircraft hit the ground and broke-up with the loss of 17 lives.
তারিখ ৯ ফেব্রুয়ারি ১৯৭৬
date QS:P571,+1976-02-09T00:00:00Z/11
উৎস
Construction number
InfoField
17723/100

লাইসেন্স প্রদান

This file comes from the Steve Fitzgerald collection and is copyrighted.
Note: This permission only extends to photos taken by Steve Fitzgerald at this link, in addition to files which may be provided via email. It does not include any other content from airliners.net which has not been provided by Steve Fitzgerald.
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত শুধুমাত্র গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২'র আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে। শুধুমাত্র ১.২
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2011091910018641 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2011091910018641
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

৩,০৩,৭৯০ বাইট

৬৮৩ পিক্সেল

১,০২৪ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০২:০৯, ২২ জুলাই ২০১৩০২:০৯, ২২ জুলাই ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,০২৪ × ৬৮৩ (২৯৭ কিলোবাইট)Crop bottom 12 pixels to remove watermark (1024x683)
২২:৪২, ২১ জুলাই ২০১৩২২:৪২, ২১ জুলাই ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,০২৪ × ৬৯৫ (২৮১ কিলোবাইট){{watermark}} =={{int:filedesc}}== {{Infobox aircraft image |description={{en|Delivered on 19th February 1960 it was Air India's first jet aircraft. Named " Gauri Shankar" it was written-off after a landing accident at Bombay on 22nd June 1982. The air...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে: