চিত্র:Ashlyn gere adjusted.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Ashlyn_gere_adjusted.jpg(২০০ × ৩০৮ পিক্সেল, ফাইলের আকার: ২৬ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ Ashlyn Gere
তারিখ (UTC)
উৎস
এটি একটি পুনঃসম্পাদিত চিত্র, যার মানে হল যে এটি ডিজিটালরূপে এটির মূল সংস্করণ থেকে পরিবর্তন করা হয়েছে। পরিবর্তন: Auto contrast in Photoshop। আসলটি দেখা যাবে এখানে: Ashlyn gere0001.jpgTabercil কর্তৃক এটি পরিবর্তিত হয়েছে।

Uploaded with derivativeFX
লেখক
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Dirty Bob of ReviewerHell.com, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন ২.৫ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: Dirty Bob of ReviewerHell.com
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2008072110029528 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2008072110029528
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

২৬,৪১২ বাইট

৩০৮ পিক্সেল

২০০ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৮:০০, ১৩ ফেব্রুয়ারি ২০১০১৮:০০, ১৩ ফেব্রুয়ারি ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র২০০ × ৩০৮ (২৬ কিলোবাইট)Tabercil{{Information |Description=Ashlyn Gere |Source=*File:Ashlyn_gere0001.jpg |Date=2010-02-13 17:59 (UTC) |Author=*File:Ashlyn_gere0001.jpg: Bob K (D.B)" [mailto:dirtybob@dirtybob.com/ dirtybob@dirtybob.com] *derivative work: ~~~ |Permission=see b

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত