চিত্র:Armenian Genocide Map-en.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ২,৫৭৪ × ১,২৬৪ পিক্সেল, ফাইলের আকার: ৪৬৪ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Map of the Armenian Genocide in 1915.
  • Each size shows a massacre. There are three types of massacre: in a control centre (red dot), in a station (pink dot), in a concentration and annihilation center (black dot). The size of the dot shows the relative number of killed Armenians.
  • Each pair of swords shows an area of Armenian resistance: greater resistance (red swords) or lesser resistance (black swords). The different size of swords is to save space into the map, it means nothing.
  • Dots in Black Sea representing Armenians (mainly women and children) drowned into the sea (see Armenian Genocide for references).
Español: Mapa del genocidio armenio en 1915.
Français : Carte en anglais du génocide arménien de 1915.
Русский: Карта геноцида армян 1915 года.
তারিখ
উৎস

Other data :

  • Cartographic projection : UTM
  • Geodetic system : WGS84
লেখক Sémhur
অন্যান্য সংস্করণ

[সম্পাদনা]

SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই মানচিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে।
 
 This map uses embedded text that can be easily translated using a text editor.
ক্যামেরার অবস্থান৩৯° ০০′ ০০″ উত্তর, ৩৬° ০০′ ০০″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

মূল্যায়ন

উইকিপিডিয়া

 এটি ইংরেজি ভাষার উইকিপিডিয়ার একটি প্রাক্তন নির্বাচিত ছবি (Featured pictures) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হত।

আপনি যদি মনে করেন এই ফাইলটি পাশাপাশি উইকিমিডিয়া কমন্সেও নির্বাচিত করা উচিত, তাহলে বিনা দ্বিধায় এটিকে মনোনীত করুন।
যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

৪,৭৪,৮২১ বাইট

১,২৬৪ পিক্সেল

২,৫৭৪ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২২:০৭, ২৪ এপ্রিল ২০২১২২:০৭, ২৪ এপ্রিল ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৪৬৪ কিলোবাইট)Pta345MKReverted to version as of 22:01, 8 March 2021 (UTC)
২২:০৪, ২৪ এপ্রিল ২০২১২২:০৪, ২৪ এপ্রিল ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৬২৯ কিলোবাইট)Pta345MKFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for mk.
২১:৩৩, ২৪ এপ্রিল ২০২১২১:৩৩, ২৪ এপ্রিল ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৪৬৪ কিলোবাইট)Pta345MKReverted to version as of 22:01, 8 March 2021 (UTC)
২১:৩১, ২৪ এপ্রিল ২০২১২১:৩১, ২৪ এপ্রিল ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৬২৯ কিলোবাইট)Pta345MKFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for mk.
২২:০১, ৮ মার্চ ২০২১২২:০১, ৮ মার্চ ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৪৬৪ কিলোবাইট)4nn1l2"ISTANBUL" to "CONSTANTINOPLE (ISTANBUL)" per this // Editing SVG source code using c:User:Rillke/SVGedit.js
১৯:৪৮, ৩ এপ্রিল ২০১১১৯:৪৮, ৩ এপ্রিল ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৪৬৪ কিলোবাইট)Haykfix typo
১৯:৩৫, ৩ এপ্রিল ২০১১১৯:৩৫, ৩ এপ্রিল ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৪৬৪ কিলোবাইট)Haykfix typos
১৫:০৮, ১৩ ফেব্রুয়ারি ২০১১১৫:০৮, ১৩ ফেব্রুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৫০৯ কিলোবাইট)Kathovotypos, added more town names.
১৯:০৪, ৬ ফেব্রুয়ারি ২০০৮১৯:০৪, ৬ ফেব্রুয়ারি ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৭৪ × ১,২৬৪ (৪৮২ কিলোবাইট)Sémhur== Description == {{Information |Description= {{en|Map of the Armenian Genocide in 1915.}} {{fr|Carte en anglais du génocide arménien de 1915.}} |Source=Own work. Sources : * Topographic background

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত