চিত্র:American Boy Scouts sitting around a campfire ring at a week long summer camp.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

American_Boy_Scouts_sitting_around_a_campfire_ring_at_a_week_long_summer_camp.png(৪১৮ × ৩৯২ পিক্সেল, ফাইলের আকার: ৪১৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ
বিবরণ Photo taken July 26, 2002 of American Boy Scouts sitting around a campfire ring at a week long summer camp.
তারিখ
উৎস en.wikipedia থেকে কমন্সে স্থানান্তরিত করা হয়েছে। Originally from: Personal collection of uploader
লেখক Original uploader was en:User:Rlevse at en.wikipedia
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)

This statement only refers to images where I, personally, am the sole author. I frequently upload images of which I am not the copyright holder flickr, the English Wikipedia, or from government websites - it does not apply to those images - I have no authority to modify the licensing terms of somebody else's work.

All images that I upload to Wikimedia Commons where I, personally, am the sole author are licensed under the terms of the GNU Free Documentation License and Creative Commons.

In addition to licensing my images under both CC the GFDL, I grant permission to use them non-commercially provided that you do not claim to be the author and that you provide a link back to the image description page on Commons or English Wikipedia. Please read the Wikipedia disclaimer and Commons disclaimer before using this or any other image.

As a courtesy, I would appreciate a letter of thanks on my Commons talk page if you use an image I create outside of Wikimedia projects - it's nice to know that someone found something you did useful.

If this image depicts a person or event, then your use of this image may be restricted due to trademark, personality rights, or other rights of the organization(s) involved independent of my rights as the photographer. You alone are responsible for ensuring that your usage does not infringe on the rights of any third party.
আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক, ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

মূল আপলোড লগ

মূল বিবরণ পাতাটি এখানে ছিল। নিম্নলিখিত সকল ব্যবহারকারীর নাম en.wikipedia-এ উল্লেখ করা ছিল।
  • 2006-07-27 00:15 Rlevse 418×392×8 (426764 bytes) I, the creator of this work, release it to the public domain {{PD-self}}

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

৪,২৬,৭৬৪ বাইট

৩৯২ পিক্সেল

৪১৮ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০১:৩০, ৯ জানুয়ারি ২০০৭০১:৩০, ৯ জানুয়ারি ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪১৮ × ৩৯২ (৪১৭ কিলোবাইট)UserB
০০:৪৮, ৯ জানুয়ারি ২০০৭০০:৪৮, ৯ জানুয়ারি ২০০৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪১৮ × ৩৯২ (৪১৭ কিলোবাইট)Rlevse{{Information |Description=Photo taken July 26, 2002 of American Boy Scouts sitting around a campfire ring at a week long summer camp. {{Information |Description=American Boy Scouts sitting around a campfire ring at a week long summer camp. |Source=own w

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে: