চিত্র:Afghan governors in 2009.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,৬০০ × ২,৪০০ পিক্সেল, ফাইলের আকার: ১.০১ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ From left to right: Jamaluddin Badar, Nuristan provincial governor, Lutfullah Mashal, Langham provincial governor, Gul Agha Sherzai, Nangarhar provincial governor, and Fazlullah Wahidi, Kunar provincial governor, huddle together prior to the start of the first regional Jirga Oct. 22, 2009, to talk about peace, prosperity and the rehabilitation of Afghanistan. The governor's laid out their homegrown plan to improve the security and development of the four easternmost Afghanistan provinces to more than 300 leaders and elders from tribes, villages and districts in the four eastern provinces at the Nangarhar governor's compound. The overarching purpose of the Jirga is to engage anti-government elements and the local population to bring them closer to the government, while maintaining a close relationship with Coalition Forces. (Air Force photo by Capt. Tony Wickman/RELEASED)
তারিখ
উৎস

এই চিত্রটি যুক্তরাষ্ট্র বিমান বাহিনী কর্তৃক 091022-F-9933W-134 আইডি দ্বারা প্রকাশিত।
এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন।


العربية  বাংলা  Deutsch  Deutsch (Sie-Form)  English  español  euskara  فارسی  français  italiano  日本語  한국어  македонски  മലയാളം  Plattdüütsch  Nederlands  polski  پښتو  português  русский  slovenščina  svenska  Türkçe  українська  简体中文  繁體中文  +/−

লেখক Tony Wickman (U.S. armed forces)

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
এই চিত্রটি প্রথম ফ্লিকারে isafmedia কর্তৃক https://www.flickr.com/photos/29456680@N06/4048522675 -এ প্রকাশ করা হয়েছিল। FlickreviewR রোবট কর্তৃক ২২ নভেম্বর ২০০৯ তারিখে এটি পর্যালোচনা করা হয় এবং cc-by-2.0 শর্তাবলীর অধীনে লাইসেন্স নিশ্চিত করা হয়।

২২ নভেম্বর ২০০৯

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

Fazlullah Wahidi ইংরেজি

exposure time ইংরেজি

০.০১২৫ সেকেন্ড

৩১ মিলিমিটার

checksum ইংরেজি

১০,৬১,৬৮২ বাইট

২,৪০০ পিক্সেল

৩,৬০০ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২৩:২৬, ২১ নভেম্বর ২০০৯২৩:২৬, ২১ নভেম্বর ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৬০০ × ২,৪০০ (১.০১ মেগাবাইট)Officer{{Information |Description=From left to right: Jamaluddin Badar, Nuristan provincial governor, Lutfullah Mashal, Langham provincial governor, Gul Agha Sherzai, Nangarhar provincial governor, and Fazlullah Wahidi, Kunar provincial governor, huddle together

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত