চিত্র:ACE EMD F40PH Fremont - San Jose.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,৯৩১ × ১,৮৩২ পিক্সেল, ফাইলের আকার: ১.৭৪ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
Čeština: Spoj Altamont Commuter Express na trase mezi Fremontem a San José v Kalifornii. V čele vlaku lokomotiva EMD F40PH
Deutsch: Der Altamont Commuter Express durchquert das Don Edwards San Francisco Bay National Wildlife Refuge, zwischen Fremont und San Jose. Der Zug besteht aus Bombardier Bi-Level VI-Wagen inkl. Steuerwagen, und wird von einer EMD F40PH gezogen.
English: Altamont Commuter Express crossing the Don Edwards San Francisco Bay National Wildlife Refuge, between Fremont and San Jose. The train is hauled by an MPI F40PH-2C (a variant of the EMD F40PH) and consists of Bombardier Bi-Level VI coaches, including a cab car.
Français : L'Altamont Commuter Express traversant le
Don Edwards San Francisco Bay National Wildlife Refuge
, entre Fremont et San José en Californie. Le train est composée d'une locomotive MPI F40PH-3C (une variante du modèle EMD F40PH) et de wagons Bombardier Bi-Level VI.
Română: Trenul rapid pentru navetiști Altamont Commuter Express traversând Refugiul Național al Faunei Sălbatice Don Edwards din Golful San Francisco, între Fremont și San Jose în SUA. Trenul constă într-o locomotivă EMD F40PH care tractează vagoane de călători cu etaj Bombardier BiLevel VI, inclusiv un vagon pilot.
তারিখ তোলা হয়েছে ২৯ জুন ২০১০
উৎস নিজের কাজ: http://www.bahnbilder.ch/picture/6713
লেখক Kabelleger / David Gubler (http://www.bahnbilder.ch)
ক্যামেরার অবস্থান৩৭° ২৬′ ২৭.৫৮″ উত্তর, ১২১° ৫৮′ ৩৩.২৫″ পশ্চিম  Heading=330° Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড, ২.৫ জেনেরিক, ২.০ জেনেরিক এবং ১.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

মূল্যায়ন

Featured ছবি

উইকিমিডিয়া কমন্স

এটি উইকিমিডিয়া কমন্সের একটি নির্বাচিত ছবি (বিষয়ভিত্তিক ছবি) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।
 ৮:৫, ১৬:১০, বা ১৬:৯ অনুপাতযুক্ত, এই চিত্রটি চওড়া পর্দার কম্পিউটারের ওয়ালপেপারের জন্য উপযুক্ত (গ্যালারি দেখুন)।

যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

37°26'27.582"N, 121°58'33.247"W

heading ইংরেজি: ৩৩০ ডিগ্রী

exposure time ইংরেজি

০.০০১৫৬২৫ সেকেন্ড

৩১ মিলিমিটার

checksum ইংরেজি

১৮,২২,৯৯৩ বাইট

১,৮৩২ পিক্সেল

২,৯৩১ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৪:৪৩, ২৬ ফেব্রুয়ারি ২০১১১৪:৪৩, ২৬ ফেব্রুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৯৩১ × ১,৮৩২ (১.৭৪ মেগাবাইট)Jovianeyecropped to meet rule of thirds
১৯:০৩, ২৫ ফেব্রুয়ারি ২০১১১৯:০৩, ২৫ ফেব্রুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৪৬৯ × ২,১৪১ (২.১৮ মেগাবাইট)Jovianeyecloned out several dust spots
২১:৪১, ১৫ আগস্ট ২০১০২১:৪১, ১৫ আগস্ট ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৪৬৯ × ২,১৪১ (২.১৮ মেগাবাইট)Kabelleger{{Information |Description={{en|1=Altamont Commuter Express crossing the Don Edwards San Francisco Bay National Wildlife Refuge, between Fremont and San Jose. The train is hauled by an EMD F40PH and consists of Bombardier Bi-Level VI coaches, including a

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত