চিত্র:2நெய்வேலிக்காட்டாமணக்கு.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,৫৬০ × ১,৯২০ পিক্সেল, ফাইলের আকার: ১.৩৬ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Botanical name- Ipomoea carnea

Common names --Pink morning glory ; Bush morning glory . Tamil name- NEYVELIK KATTAMANAKKU ( ‘Common physic nut of Neyveli’)(நெய்வேலிக் காட்டாமணக்கு)

 Bengali name-  Dhol-Kolmi

Stem is used for paper making ; Hollow stems were used to make tubes for tobacco pipes.Boiled roots are used as laxative ; Latex is used for the treatment of Leucoderma and other skin problems.Plant functions as muscle relaxant . Cattle won’t consume the plant ;For this reason some use the stems for fence making. Some chemicals are zxtracted from the plant.Generally this is known as ‘poisonous plant ’. In picture- Buds and leaves of Ipomoea carnea . S.Soundarapandian (talk) 15:58, 8 June 2013 (UTC)

Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।
தமிழ்: நெய்வெலிக் காட்டாமணக்கு ஒரு விசச் செடி; கால் நடைகள் உண்ணா; இதனால் வேலி அமைக்க இக் குச்சிகளைப் பயன்படுத்துகின்றனர் ;மருதுவக் குணங்களும் உண்டு; மலமிளக்கியாகவும் பயன்படுகிறது;தோல் வெள்ளை நோய்க்கு (Leucoderma)இதன் பால் பயன்படுகிறது; தாள் உற்பத்திக்கு தண்டுகள் பயனாகின்றன;தண்டில் துளை உள்ளதால் புகையிலை புகைப்போர் இதனைப் பயன்படுத்துகின்றனர்;சில இராசயனப் பொருட்கள் இதிலிருந்து பிரித்தெடுக்கப்படுகின்றன.
তারিখ
উৎস Own research
লেখক Dr.S.Soundarapandian
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Own field work

Shot in Chennai (Tamilnadu, India) 4.5 kms off sea-shore ; Latitude-13°02'20" N ; Longitude- 80°13'43" E  ; Elevation from sea level - 6.7 m.

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
Creative Commons CC-Zero এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স সিসি০ ১.০ সার্বজনীন পাবলিক ডোমেইন উৎসর্গীকরণের আওতায় রয়েছে।
যেই ব্যক্তিটি এই কাজটির সাথে সংশ্লিষ্ট তিনি এই কাজটি পাবলিক ডোমেইনে মুক্ত করার মাধ্যমে তাঁর সকল স্বত্ত্ব বিশ্বের সকল কপিরাইট আইনের আওতায় ত্যাগ করেছেন। যার মধ্যে নেইবারিং অধিকার, ও আইনের মাধ্যমে এক্সটেন্টও অন্তর্গত। আপনি এই কাজটি কোন অনুমতি চাওয়া ছাড়াই মুক্তভাবে অনুলিপি, পরিবর্তন, বিতরণ করতে পারেন, এবং এমন কি কোনো বাণিজ্যিক কাজেও ব্যবহার করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

১৪,২৯,৬৬৭ বাইট

১,৯২০ পিক্সেল

২,৫৬০ পিক্সেল

৩.৫৫ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:৫৮, ৮ জুন ২০১৩১৫:৫৮, ৮ জুন ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৫৬০ × ১,৯২০ (১.৩৬ মেগাবাইট)S.Soundarapandian{{Information |Description ={{en|1=Botanical name- Ipomoea carnea Common names --Pink morning glory ; Bush morning glory . Tamil name- NEYVELIK KATTAMANAKKU ( ‘Common physic nut of Neyveli’)(நெய்வேலிக் க...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত