চিত্র:২০১৮ এশিয়ান গেমসের লোগো.png

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

২০১৮_এশিয়ান_গেমসের_লোগো.png(২০১ × ৩০০ পিক্সেল, ফাইলের আকার: ২৫ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

সারাংশ[সম্পাদনা]

২০১৮ এশিয়ান গেমস নিবন্ধের জন্য অ-মুক্ত লোগো - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি ২০১৮ এশিয়ান গেমস-এর লোগো।

উৎস

Facebook 18th Asian Games Jakarta-Palembang 2018

নিবন্ধ

২০১৮ এশিয়ান গেমস

ব্যবহৃত অংশ

অর্থ বহনের উদ্দেশ্যে এবং চিত্রটির বিকৃতি এড়াতে সম্পূর্ণ লোগো ব্যবহৃত হয়েছে।

নিম্ন রেজল্যুশন?

এটি একটি নিবন্ধিত ট্রেডমার্ক বা কপিরাইটযুক্ত-সুরক্ষিত লোগোর, সীলের বা কম্পিউটার আইকনের একটি এসভিজি ভেক্টর চিত্র। সনাক্তকরণ এবং/অথবা সমালোচনামূলক ভাষ্য এড়াতে এই চিত্রটি যতটুকু প্রয়োজন বোধ করা হয় তার থেকে বড় উপস্থাপন করা উচিত নয়। অপ্রয়োজনীয় উচ্চ রেজল্যুশন ছাড়া, কোম্পানী বা প্রতিষ্ঠান কর্তৃক এর অভিপ্রেত মান বজায় রাখার জন্য এই ছবিটির ডিফল্ট রেন্ডারিংয়ের আকার ও রেজল্যুশন পর্যাপ্তরূপে রয়েছে।

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি ২০১৮ এশিয়ান গেমস প্রতিষ্ঠান সনাক্ত করতে ব্যবহৃত হয়েছে, যা জনস্বার্থের বিষয়। লোগোর তাৎপর্য হল এটি পাঠককে সংস্থাটি চিহ্নিত করতে সাহায্য করবে, পাঠকদের আশ্বস্ত করবে যে তারা সংস্থা সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য থাকা সঠিক নিবন্ধে পৌঁছেছেন, এবং সংস্থার অভিপ্রেত ব্র্যান্ডিং বার্তাটি এমনভাবে চিত্রিত করে যা কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না।

প্রতিস্থাপনযোগ্য?

না, কারণ এটি একটি অ-মুক্ত লোগো, এখানে প্রায় নিশ্চিতভাবেই মুক্ত নয় এমন উপস্থাপনা রয়েছে। কোনো প্রকার পরিবর্তন যা মৌলিক বা আদি কাজ নয় তা, উদ্দীষ্ট অর্থ বহন করতে ব্যর্থ হতে পারে, চিত্রটির ভুল প্রতিনিধিত্ব করতে পারে বা সনাক্তকরণের উদ্দেশ্য ব্যর্থ হতে পারে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই লোগোর ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহার২০১৮ এশিয়ান গেমস প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A7%E0%A7%AE_%E0%A6%8F%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%BE%E0%A6%A8_%E0%A6%97%E0%A7%87%E0%A6%AE%E0%A6%B8%E0%A7%87%E0%A6%B0_%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%97%E0%A7%8B.png

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:৪১, ১১ অক্টোবর ২০১৬১৭:৪১, ১১ অক্টোবর ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র২০১ × ৩০০ (২৫ কিলোবাইট)Andreas Evando P (আলোচনা | অবদান)
১৬:৪৬, ৮ অক্টোবর ২০১৬থাম্বনেইল নেই৩০০ × ১৫০ (৫৪ কিলোবাইট)Andreas Evando P (আলোচনা | অবদান)
১৫:২৬, ২৭ সেপ্টেম্বর ২০১৬থাম্বনেইল নেই২২৭ × ৩০২ (৮৮ কিলোবাইট)কায়সার আহমাদ (আলোচনা | অবদান){{তথ্য |বর্ণনা = |উৎস = |তারিখ = |প্রণেতা = |অনুমতি = |অন্যান্য সংস্করণ = }}

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: