চিত্র:২০০৬ দক্ষিণ এশীয় গেমসের লোগো.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

২০০৬_দক্ষিণ_এশীয়_গেমসের_লোগো.jpg(৩০০ × ১০৮ পিক্সেল, ফাইলের আকার: ১৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

Fair-use Rationale[সম্পাদনা]

২০০৬ দক্ষিণ এশীয় গেম্‌স নিবন্ধের জন্য অ-মুক্ত লোগো - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি ২০০৬ দক্ষিণ এশীয় গেম্‌স-এর লোগো।

উৎস

srilankaolympic.org, http://www.srilankaolympic.org/imgx/new/saf10_logo5.jpg

নিবন্ধ

২০০৬ দক্ষিণ এশীয় গেম্‌স

ব্যবহৃত অংশ

অর্থ বহনের উদ্দেশ্যে এবং চিত্রটির বিকৃতি এড়াতে সম্পূর্ণ লোগো ব্যবহৃত হয়েছে।

নিম্ন রেজল্যুশন?

অকারণে উচ্চ রেজোলিউশন ব্যতীত, লোগোটিতে কোম্পানী বা প্রতিষ্ঠানের দ্বারা অভিপ্রেত মান বজায় রাখার জন্য যথেষ্ট আকার এবং রেজল্যুশন রয়েছে।

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি ২০০৬ দক্ষিণ এশীয় গেম্‌স নিয়ে আলোচনা করা নিবন্ধের শীর্ষে তথ্যছকে ব্যবহৃত হয়েছে, যা জনস্বার্থের বিষয়। লোগোর তাৎপর্য হল এটি পাঠককে সংস্থাটি চিহ্নিত করতে সাহায্য করবে, পাঠকদের আশ্বস্ত করবে যে তারা সংস্থা সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য থাকা সঠিক নিবন্ধে পৌঁছেছেন, এবং সংস্থার অভিপ্রেত ব্র্যান্ডিং বার্তাটি এমনভাবে চিত্রিত করে যা কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না।

প্রতিস্থাপনযোগ্য?

না, কারণ এটি একটি অ-মুক্ত লোগো, এখানে প্রায় নিশ্চিতভাবেই মুক্ত নয় এমন উপস্থাপনা রয়েছে। কোনো প্রকার পরিবর্তন যা মৌলিক বা আদি কাজ নয় তা, উদ্দীষ্ট অর্থ বহন করতে ব্যর্থ হতে পারে, চিত্রটির ভুল প্রতিনিধিত্ব করতে পারে বা সনাক্তকরণের উদ্দেশ্য ব্যর্থ হতে পারে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই লোগোর ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহার২০০৬ দক্ষিণ এশীয় গেম্‌স প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A6%E0%A7%AC_%E0%A6%A6%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B7%E0%A6%BF%E0%A6%A3_%E0%A6%8F%E0%A6%B6%E0%A7%80%E0%A6%AF%E0%A6%BC_%E0%A6%97%E0%A7%87%E0%A6%AE%E0%A6%B8%E0%A7%87%E0%A6%B0_%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%97%E0%A7%8B.jpg

লাইসেন্স[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:১৮, ১৫ মে ২০১৩১৭:১৮, ১৫ মে ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩০০ × ১০৮ (১৪ কিলোবাইট)NahidSultan (আলোচনা | অবদান){{Should be SVG|fairuse}} ==Summary== == Fair-use Rationale == {{Non-free use rationale logo| Article = ২০০৬ দক্ষিণ এশীয় গেম্‌স | Use = Infobox <!-- ADDITIONAL INFORMATION --> | Used f...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: