চিত্র:বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট.png

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বরিশাল_পলিটেকনিক_ইনস্টিটিউট.png(৩১৭ × ৩১৪ পিক্সেল, ফাইলের আকার: ৮০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

সারাংশ[সম্পাদনা]

বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট নিবন্ধের জন্য অ-মুক্ত লোগো - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট-এর লোগো।

উৎস

এটি বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউটের লোগো।

নিবন্ধ

বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট

ব্যবহৃত অংশ

অর্থ বহনের উদ্দেশ্যে এবং চিত্রটির বিকৃতি এড়াতে সম্পূর্ণ লোগো ব্যবহৃত হয়েছে।

নিম্ন রেজল্যুশন?

অকারণে উচ্চ রেজোলিউশন ব্যতীত, লোগোটিতে কোম্পানী বা প্রতিষ্ঠানের দ্বারা অভিপ্রেত মান বজায় রাখার জন্য যথেষ্ট আকার এবং রেজল্যুশন রয়েছে।

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট প্রতিষ্ঠান সনাক্ত করতে ব্যবহৃত হয়েছে, যা জনস্বার্থের বিষয়। লোগোর তাৎপর্য হল এটি পাঠককে সংস্থাটি চিহ্নিত করতে সাহায্য করবে, পাঠকদের আশ্বস্ত করবে যে তারা সংস্থা সম্পর্কে সমালোচনামূলক মন্তব্য থাকা সঠিক নিবন্ধে পৌঁছেছেন, এবং সংস্থার অভিপ্রেত ব্র্যান্ডিং বার্তাটি এমনভাবে চিত্রিত করে যা কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায় না।

প্রতিস্থাপনযোগ্য?

না, কারণ এটি একটি অ-মুক্ত লোগো, এখানে প্রায় নিশ্চিতভাবেই মুক্ত নয় এমন উপস্থাপনা রয়েছে। কোনো প্রকার পরিবর্তন যা মৌলিক বা আদি কাজ নয় তা, উদ্দীষ্ট অর্থ বহন করতে ব্যর্থ হতে পারে, চিত্রটির ভুল প্রতিনিধিত্ব করতে পারে বা সনাক্তকরণের উদ্দেশ্য ব্যর্থ হতে পারে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই লোগোর ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারবরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%AC%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%B2_%E0%A6%AA%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%9F%E0%A7%87%E0%A6%95%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%95_%E0%A6%87%E0%A6%A8%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%89%E0%A6%9F.png

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৯:০৬, ২০ এপ্রিল ২০২১০৯:০৬, ২০ এপ্রিল ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩১৭ × ৩১৪ (৮০ কিলোবাইট)MdsShakil (আলোচনা | অবদান)অমুক্ত হ্রাসকৃত সংস্করণ (০০:২০, ১৯ এপ্রিল ২০২১ (ইউটিসি)-এর সংস্করণে ফেরত যাওয়া হল)
০৫:২৯, ২০ এপ্রিল ২০২১থাম্বনেইল নেই১,৯৫৭ × ১,৯৩৭ (২১০ কিলোবাইট)Md Rakib Howlader (আলোচনা | অবদান)
০০:২০, ১৯ এপ্রিল ২০২১থাম্বনেইল নেই৩১৭ × ৩১৪ (৮০ কিলোবাইট)নকীব বট (আলোচনা | অবদান)বট কর্তৃক অ-মুক্ত চিত্রকে হ্রাস করা হয়েছে
০৮:৫২, ১৮ এপ্রিল ২০২১থাম্বনেইল নেই১,৯৫৭ × ১,৯৩৭ (১.০৬ মেগাবাইট)Md Rakib Howlader (আলোচনা | অবদান)
০৬:৪৪, ৪ মে ২০১৫থাম্বনেইল নেই২৩২ × ২২৮ (৮৮ কিলোবাইট)Lonely Explorer (আলোচনা | অবদান){{logo fur <!-- REQUIRED --> |Article = বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট |Use = Org <!-- HIGHLY RECOMMENDED --> |Source = http://www.bdquery.com/logo-dir/2010-09-27__Bar...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: