চিত্র:পিংক ফ্লয়েড - অ্যাটম হার্ট মাদার (১৯৭০).jpeg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পিংক_ফ্লয়েড_-_অ্যাটম_হার্ট_মাদার_(১৯৭০).jpeg(৩০০ × ২৯৪ পিক্সেল, ফাইলের আকার: ৩৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

অ্যাটম হার্ট মাদার নিবন্ধের জন্য – অ-মুক্ত অ্যালবামের প্রচ্ছদ - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি পিংক ফ্লয়েড কর্তৃক অ্যাটম হার্ট মাদার অ্যালবাম-এর সামনের প্রচ্ছদ। প্রচ্ছদ চিত্রটির কপিরাইট হার্ভেস্ট, ক্যাপিটল-এর স্বত্বাধীন বলে বিশ্বাস করা হয়।
অ্যাটম হার্ট মাদার (১৯৭০) ব্রিটিশ রক ব্যান্ড পিংক ফ্লয়েডের পঞ্চম স্টুডিও অ্যালবাম।

উৎস

সম্ভবত এই প্রচ্ছদটি উল্লিখিত ওয়েবসাইটে পাওয়া যেতে পারে: http://www.pinkfloyd.co.uk
অ্যালবামের প্রচ্ছদের স্ক্যান থেকে প্রাপ্ত (এই ডিজিটাল সংস্করণটির স্রষ্টা অপ্রাসঙ্গিক কারণ সমস্ত এই চিত্রের কপিরাইট এখনও মূল সত্বাধীকারির অধীন রয়েছে)। এর কপিরাইট রেকর্ড সংস্থা বা শিল্পীর অধীন। মুক্ত নয় এমন মিডিয়ার তথ্য এবং ব্যবহারের যৌক্তিক ভিত্তি সরবরাহ করে। মহীন কর্তৃক গিম্পকৃত

নিবন্ধ

অ্যাটম হার্ট মাদার

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ সামনের প্রচ্ছদ, তবে মূল শিল্পকর্মের প্রশ্চাদ বা অভ্যন্তরের শিল্পকর্মের অন্তর্ভুক্ত নয়।

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ। উইকিপিডিয়া:মুক্ত-নয় এমন উপাদান মতে মুক্ত-নয় এমন উপাদান নির্ণায়ক অনুযায়ী। অনুলিপিটি ভাষ্য এবং সনাক্তকরণের জন্য যথেষ্ট রেজল্যুশনের কিন্তু মূল অ্যালবাম প্রচ্ছদের তুলনায় কম রেজল্যুশনের।

ব্যবহারের উদ্দেশ্য

মূল তথ্যছক। চিত্রটি কর্মের সমালোচনামূলক ভাষ্যের প্রসঙ্গে সনাক্তকরণের জন্য ব্যবহার করা হয় যার জন্য এটি প্রচ্ছদ শিল্প হিসেবে কাজ করে। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার জন্য উল্লেখযোগ্য অবদান রাখে, যা প্রকৃতপক্ষে কেবল শব্দ দ্বারা বোঝানো যায় না। চিত্রটি কর্ম নিয়ে আলোচনা করতে, কাজের সাথে যুক্ত প্রাথমিক চাক্ষুষ চিত্র প্রদর্শন করতে, এবং ব্যবহারকারীকে দ্রুত কাজ সনাক্ত করতে সাহায্য করতে এবং তারা যা খুঁজছেন তা খুঁজে পেয়েছে জানাতে নিবন্ধের শীর্ষে তথ্যছকে ব্যবহার করা হয়। অ্যালবামের দৃশ্যমান উপস্থিতির চিত্র তুলে ধরতে এবং স্বীকৃত বৈশিষ্ট্যগুলির দ্বারা এটি সনাক্ত করতে।

প্রতিস্থাপনযোগ্য?

সঙ্গীতধর্মী প্রচ্ছদ শিল্প হিসাবে, ছবিটি বিনামূল্যের বিষয় দ্বারা প্রতিস্থাপনযোগ্য নয়; অন্য কোনো চিত্র যা সঙ্গীতের মোড়ক দেখায় তা কপিরাইটকৃত হবে এবং অন্য যে কোন সংস্করণ যা মৌলিক বা আদি কাজ নয়, তা উদ্দীষ্ট অর্থ বহন করতে ব্যর্থ হতে পারে, চিত্রটির ভুল প্রতিনিধিত্ব করতে পারে বা সনাক্তকরণের উদ্দেশ্য ব্যর্থ হতে পারে। এই চিত্রটির অন্য কোনও সংস্করণ মুক্ত চিত্রের সমতুল্য হতে পারে না; যে কোনও চিত্র এই শিল্পকর্মের একটি অমৌলিক সংস্করণ হতে পারে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই প্রচ্ছদ শিল্পের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারঅ্যাটম হার্ট মাদার প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%AA%E0%A6%BF%E0%A6%82%E0%A6%95_%E0%A6%AB%E0%A7%8D%E0%A6%B2%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%87%E0%A6%A1_-_%E0%A6%85%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%9F%E0%A6%AE_%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%9F_%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A6%E0%A6%BE%E0%A6%B0_(%E0%A7%A7%E0%A7%AF%E0%A7%AD%E0%A7%A6).jpeg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৪:০৯, ১১ নভেম্বর ২০১৯১৪:০৯, ১১ নভেম্বর ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩০০ × ২৯৪ (৩৪ কিলোবাইট)Moheen (আলোচনা | অবদান)== সারাংশ == {{মুক্ত নয় অ্যালবামের প্রচ্ছদ ব্যবহারের যৌক্তিক ভিত্তি <!-- প্রয়োজনীয় --> | নিবন্ধ = অ্যাটম হার্ট মাদার | ব্যবহার = তথ্যছক <!-- অতিরিক্ত তথ্য --> | ধরন = অ্যালবাম | শিল্পী = পিংক ফ্লয়েড | নাম = ''অ্যাটম হার্ট মাদার'' | আইটেম = সামনের প্রচ্ছদ | মালিক = পিংক ফ্লয়েড মিউজিক লিমিটেড | লেবেল = হার্ভেস্ট | গ্রাফিক শিল্পী = স্টর্ম থরগের্সন | ওয়েবসাইট = pinkfloyd.com | ভাষ্য = <!-- ক্ষেত্র উপরিলিখন --> | ব...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত