চিত্র:পারথালে পারাভাসাম (চলচ্চিত্র).jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পারথালে_পারাভাসাম_(চলচ্চিত্র).jpg(২২০ × ৩০৮ পিক্সেল, ফাইলের আকার: ১২৩ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

পারথালে পারাভাসাম নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি পারথালে পারাভাসাম চলচ্চিত্র-এর একটি ডিভিডি প্রচ্ছদ

উৎস

https://isaishop.com/item/paarthale-paravasam

নিবন্ধ

পারথালে পারাভাসাম

ব্যবহৃত অংশ

সমগ্র প্রচ্ছদ: কারণ চিত্রটি প্রচ্ছদ শিল্প, পণ্যের মোড়ক বা সেবা বিপণনের একটি ফর্ম, সম্পূর্ণ চিত্রটি পণ্য বা সেবা চিহ্নিত করার জন্য, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্যে বহন করতে এবং চরমভাবে ক্ষুন্ন্ বা চিত্রের বিকৃত এড়ানোর জন্য প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ

ব্যবহারের উদ্দেশ্য

মূল তথ্যছকে। চিত্রটি কর্ম, পণ্য বা পরিষেবাগুলির সমালোচনামূলক ভাষ্যের প্রসঙ্গে সনাক্তকরণের জন্য ব্যবহার করা হয় যার জন্য এটি পোস্টার শিল্প হিসেবে কাজ করে। এটা নিবন্ধের ব্যবহারকারীর বোঝার জন্য উল্লেখযোগ্য অবদান রাখে, যা প্রকৃতপক্ষে কেবল শব্দ দ্বারা বোঝানো যায় না। চিত্রটি কর্ম নিয়ে আলোচনা করতে, কাজের সাথে যুক্ত প্রাথমিক চাক্ষুষ চিত্র প্রদর্শন করতে, এবং ব্যবহারকারীকে দ্রুত কাজ, পণ্য বা পরিষেবা সনাক্ত করতে সাহায্য করতে এবং তারা যা খুঁজছেন তা খুঁজে পেয়েছে জানাতে নিবন্ধের শীর্ষে তথ্যছকে ব্যবহার করা হয়।

প্রতিস্থাপনযোগ্য?

হ্যাঁ

যথার্থ ব্যবহারপারথালে পারাভাসাম প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%A5%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%87_%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%AE_(%E0%A6%9A%E0%A6%B2%E0%A6%9A%E0%A7%8D%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0).jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৫:২৩, ৩০ নভেম্বর ২০২৩০৫:২৩, ৩০ নভেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র২২০ × ৩০৮ (১২৩ কিলোবাইট)নূর-এ-আলম সিদ্দিকী (আলোচনা | অবদান)
১০:১৪, ৯ নভেম্বর ২০১৯থাম্বনেইল নেই২৮৬ × ২৮৭ (২৮ কিলোবাইট)StaniF (আলোচনা | অবদান)== সারাংশ == {{মুক্ত নয় ব্যবহারের যৌক্তিক ভিত্তি | নিবন্ধ = পারথালে পারাভাসাম | বিবরণ = এটি পারথালে পারাভাসাম চলচ্চিত্র-এর একটি ডিভিডি প্রচ্ছদ | উৎস = [http://www.arrahman.com/v2/discography/films-tamil-parthaleparavasam.html উৎস] | ব্যবহৃত অংশ = সমগ্র প্রচ্ছদ: কারণ চিত্রটি প্রচ্ছদ শিল্প, পণ্যের মোড়ক বা সেবা বিপণনের একটি ফর্ম, সম্পূর্ণ চিত্রটি পণ্য বা সেবা চিহ্নিত করার জন্য, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্যে বহন করতে এবং চরমভাবে ক্ষুন্ন্ বা চিত্রের বিকৃত এড়ানোর জন...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত