চিত্র:নবাব পোস্টার.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

নবাব_পোস্টার.jpg(২৫৮ × ৩৮৭ পিক্সেল, ফাইলের আকার: ২৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

নবাব (চলচ্চিত্র) নিবন্ধের জন্য – অ-মুক্ত পোস্টার – অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি নবাব (চলচ্চিত্র)-এর একটি পোস্টার।
পোস্টার শিল্পের কপিরাইট প্রচারিত আইটেমের পরিবেশক, প্রচারিত আইটেমের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর স্বত্বাধীন বলে মনে করা হয়।

উৎস

পোস্টার শিল্পটি পরিবেশকের কাছ থেকে পাওয়া যাবে বা যেতে পারে।

নিবন্ধ

নবাব (চলচ্চিত্র)

ব্যবহৃত অংশ

সমগ্র পোস্টার: কারণ চিত্রটি পোস্টারের শিল্প, পণ্যের মোড়ক বা সেবা বিপণনের একটি ফর্ম, সম্পূর্ণ চিত্রটি পণ্য বা সেবা চিহ্নিত করার জন্য, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্যে বহন করতে এবং চরমভাবে ক্ষুন্ন্ বা চিত্রের বিকৃত এড়ানোর জন্য প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি ভাষ্য এবং সনাক্তকরণের জন্য যথেষ্ট রেজল্যুশনের কিন্তু মূল পোস্টারের তুলনায় কম রেজল্যুশনের।

ব্যবহারের উদ্দেশ্য


অতিরিক্ত: তথ্যছকে ব্যবহার।

প্রতিস্থাপনযোগ্য?

পোস্টার শিল্প হিসেবে, চিত্রটি মুক্ত নয় এমন বিষয়বস্তু দ্বারা পরিবর্তনযোগ্য নয়; অন্য যে কোন চিত্র যা একই শিল্পকর্ম বা পোস্টারের অনুরূপ তা কপিরাইটযুক্ত হবে, এবং যে কোন সংস্করণ যা মূল থেকে ভিন্ন, তা নিবন্ধে সনাক্তকরণ বা ভাষ্যের জন্য অপর্যাপ্ত হবে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই পোস্টারের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারনবাব (চলচ্চিত্র) প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%A8%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%AC_%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%B0.jpg

লাইসেন্স[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:৪৪, ২৯ জুন ২০১৭১০:৪৪, ২৯ জুন ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৫৮ × ৩৮৭ (২৪ কিলোবাইট)Masum Ibn Musa (আলোচনা | অবদান)== Summary == {{Non-free use rationale |Article = Nabab |Description = This is a poster for Nabab. The poster art copyright is believed to belong to the distributor of the film, Jaaz Multimedia, the publisher of the film or the graphi...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত