চিত্র:টেনিস গার্ল পোস্টার.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

টেনিস_গার্ল_পোস্টার.jpg(২৬৩ × ৩৯৪ পিক্সেল, ফাইলের আকার: ৩৩ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

টেনিস গার্ল নিবন্ধের জন্য – অ-মুক্ত পোস্টার – অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি টেনিস গার্ল-এর একটি পোস্টার।
পোস্টার শিল্পের কপিরাইট প্রচারিত আইটেমের পরিবেশক, প্রচারিত আইটেমের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর স্বত্বাধীন বলে মনে করা হয়।
বিস্তারিত তথ্য: ছবিটি আপেক্ষিক সাংস্কৃতিক এবং ঐতিহাসিক গুরুত্বের নিবন্ধটি চিত্রিত করার জন্য ন্যায্য যুক্তির ভিত্তিতে একটি নিম্ন রেজোলিউশনে আপলোড করা হয়েছে: যথা এটি সর্বকালের সবচেয়ে বেশি বিক্রি হওয়া পোস্টার হিসাবে চিহ্নিত এবং এটি ১৯৭০-এর দশকে যুক্তরাজ্যের আইকনিক চিত্র এবং তার পরেও. এই চিত্রটি আইকনিক। ইমেজটির উল্লেখ ছাড়াই বিষয়টি সম্পর্কে কোনও অর্থবহ আলোচনা হতে পারে না। চিত্রটির ২ মিলিয়নেরও বেশি পোস্টার বিক্রি হয়েছিল।

উৎস

http://www.the-tennis-girl.co.uk/

নিবন্ধ

টেনিস গার্ল

ব্যবহৃত অংশ

সমগ্র পোস্টার: কারণ চিত্রটি পোস্টারের শিল্প, পণ্যের মোড়ক বা সেবা বিপণনের একটি ফর্ম, সম্পূর্ণ চিত্রটি পণ্য বা সেবা চিহ্নিত করার জন্য, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্যে বহন করতে এবং চরমভাবে ক্ষুন্ন্ বা চিত্রের বিকৃত এড়ানোর জন্য প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

হ্যাঁ।

ব্যবহারের উদ্দেশ্য


অতিরিক্ত: তথ্যছক।

প্রতিস্থাপনযোগ্য?

পোস্টার শিল্প হিসেবে, চিত্রটি মুক্ত নয় এমন বিষয়বস্তু দ্বারা পরিবর্তনযোগ্য নয়; অন্য যে কোন চিত্র যা একই শিল্পকর্ম বা পোস্টারের অনুরূপ তা কপিরাইটযুক্ত হবে, এবং যে কোন সংস্করণ যা মূল থেকে ভিন্ন, তা নিবন্ধে সনাক্তকরণ বা ভাষ্যের জন্য অপর্যাপ্ত হবে।

অন্যান্য তথ্য

কপিরাইটটির মালিক মার্টিন এলিয়ট

যথার্থ ব্যবহারটেনিস গার্ল প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%9F%E0%A7%87%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%B8_%E0%A6%97%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%B2_%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%B0.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২০:৪৫, ২ জানুয়ারি ২০১৪২০:৪৫, ২ জানুয়ারি ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৬৩ × ৩৯৪ (৩৩ কিলোবাইট)NahidSultan (আলোচনা | অবদান)==Summary== Copyright is owned by Martin Elliott [http://www.the-tennis-girl.co.uk/]. ===Fair use rationale for Tennis Girl=== The picture is being uploaded in a scaled down low resolution version under fair rationale to illustrate an article of...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত