চিত্র:গেম ওভার চলচ্চিত্রের পোস্টার.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

গেম_ওভার_চলচ্চিত্রের_পোস্টার.jpg(২৫৬ × ৩০০ পিক্সেল, ফাইলের আকার: ১২৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

গেম ওভার (২০১৯-এর চলচ্চিত্র) নিবন্ধের জন্য – অ-মুক্ত পোস্টার – অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি গেম ওভার (২০১৯-এর চলচ্চিত্র)-এর একটি পোস্টার।
পোস্টার শিল্পের কপিরাইট ওয়াই নট স্টুডিওজ এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট-এর স্বত্বাধীন বলে মনে করা হয়।

উৎস

https://moviegalleri.net/2019/06/taapsee-game-over-movie-release-posters.html/view/image/taapsee-game-over-movie-release-posters-3488075

নিবন্ধ

গেম ওভার (২০১৯-এর চলচ্চিত্র)

ব্যবহৃত অংশ

সমগ্র পোস্টার: কারণ চিত্রটি পোস্টারের শিল্প, পণ্যের মোড়ক বা সেবা বিপণনের একটি ফর্ম, সম্পূর্ণ চিত্রটি পণ্য বা সেবা চিহ্নিত করার জন্য, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্যে বহন করতে এবং চরমভাবে ক্ষুন্ন্ বা চিত্রের বিকৃত এড়ানোর জন্য প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি ভাষ্য এবং সনাক্তকরণের জন্য যথেষ্ট রেজল্যুশনের কিন্তু মূল পোস্টারের তুলনায় কম রেজল্যুশনের।

ব্যবহারের উদ্দেশ্য

মূল তথ্যছকে। চিত্রটি কর্ম, পণ্য বা পরিষেবাগুলির সমালোচনামূলক ভাষ্যের প্রসঙ্গে সনাক্তকরণের জন্য ব্যবহার করা হয় যার জন্য এটি পোস্টার শিল্প হিসেবে কাজ করে। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার জন্য উল্লেখযোগ্য অবদান রাখে, যা প্রকৃতপক্ষে কেবল শব্দ দ্বারা বোঝানো যায় না। চিত্রটি কর্ম নিয়ে আলোচনা করতে, কাজের সাথে যুক্ত প্রাথমিক চাক্ষুষ চিত্র প্রদর্শন করতে, এবং ব্যবহারকারীকে দ্রুত কাজ, পণ্য বা পরিষেবা সনাক্ত করতে সাহায্য করতে এবং তারা যা খুঁজছেন তা খুঁজে পেয়েছে জানাতে নিবন্ধের শীর্ষে তথ্যছকে ব্যবহার করা হয়। এই উদ্দেশ্যে ব্যবহারটি মূল শিল্পকর্মের উদ্দেশ্যগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করে না, যথাঃ সৃষ্টিকর্তা যিনি গ্রাফিক ডিজাইন পরিষেবা প্রদান করে এবং পরবর্তীতে যিনি প্রচারিত আইটেমটির বিপণন করে।

প্রতিস্থাপনযোগ্য?

পোস্টার শিল্প হিসেবে, চিত্রটি মুক্ত নয় এমন বিষয়বস্তু দ্বারা পরিবর্তনযোগ্য নয়; অন্য যে কোন চিত্র যা একই শিল্পকর্ম বা পোস্টারের অনুরূপ তা কপিরাইটযুক্ত হবে, এবং যে কোন সংস্করণ যা মূল থেকে ভিন্ন, তা নিবন্ধে সনাক্তকরণ বা ভাষ্যের জন্য অপর্যাপ্ত হবে।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই পোস্টারের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি, লোগোর নির্দেশাবলী এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারগেম ওভার (২০১৯-এর চলচ্চিত্র) প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%97%E0%A7%87%E0%A6%AE_%E0%A6%93%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%B0_%E0%A6%9A%E0%A6%B2%E0%A6%9A%E0%A7%8D%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B0_%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%B0.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০২:৪৭, ২৭ জানুয়ারি ২০২৪০২:৪৭, ২৭ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৫৬ × ৩০০ (১২৪ কিলোবাইট)ইকবাল অমি (আলোচনা | অবদান)
১৭:১১, ৫ জুলাই ২০২২থাম্বনেইল নেই২৫৫ × ৩৮৭ (৩৪ কিলোবাইট)Nahian (আলোচনা | অবদান)
০৮:০৩, ১২ মে ২০২০থাম্বনেইল নেই২৫০ × ৩৯০ (৫৫ কিলোবাইট)কুউ পুলক (আলোচনা | অবদান)সঠিক রেজু
১৬:৪৭, ৭ মে ২০২০থাম্বনেইল নেই৩০০ × ৪৬৯ (৬৫ কিলোবাইট)Nahian (আলোচনা | অবদান){{মুক্ত নয় ব্যবহারের যৌক্তিক ভিত্তি | বিবরণ = গেম ওভার (২০১৯ সালের চলচ্চিত্র) এর পোস্টার | উৎস = [https://m.imdb.com/title/tt8914492/ ইন্টারনেট মুভি ডেটাবেজ] | নিবন্ধ = গেম ওভার (২০১৯-এর চলচ্চিত্র) | ব্যবহৃত অংশ = সম্পূর্ণ | নিম্ন রেজল্যুশন = হ্যাঁ | উদ্দেশ্য = নিবন্ধের তথ্যছকে বিষয় সম্পর্কে ধারণা দিতে ব্যবহার | প্রতিস্থাপনযোগ্য = না, এটির কোন মুক্ত চিত্র উপলব্ধ নেই | অন্যান্য তথ্য = }}

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত