চিত্র:গুডবাই ২০২২-এর সিনেমার পোস্টার.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

গুডবাই_২০২২-এর_সিনেমার_পোস্টার.jpg(২৮২ × ৩৫২ পিক্সেল, ফাইলের আকার: ১১৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

গুডবাই (২০২২-এর ফিল্ম) নিবন্ধের জন্য – অ-মুক্ত পোস্টার – অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি গুডবাই (২০২২-এর ফিল্ম)-এর একটি পোস্টার।
পোস্টার শিল্পের কপিরাইট প্রচারিত আইটেমের পরিবেশক, প্রচারিত আইটেমের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর স্বত্বাধীন বলে মনে করা হয়।
বিস্তারিত তথ্য: এটি গুডবাই (2022 ফিল্ম) এর একটি পোস্টার । পোস্টার আর্ট কপিরাইটটি চলচ্চিত্রের পরিবেশক, চলচ্চিত্রের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর অন্তর্গত বলে মনে করা হয়।

উৎস

https://mobile.twitter.com/SrBachchan/status/1565938536289017856

নিবন্ধ

গুডবাই (২০২২-এর ফিল্ম)

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ পোস্টার: যেহেতু ছবিটি পোস্টার আর্ট, পণ্যের প্যাকেজিং বা পরিষেবা বিপণনের একটি রূপ, তাই পণ্য বা পরিষেবাটি সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং উদ্দেশ্য প্রকাশ করতে এবং চিত্রটিকে কলঙ্কিত করা বা ভুলভাবে উপস্থাপন করা এড়াতে সম্পূর্ণ চিত্রটি প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

কপিটি ভাষ্য এবং সনাক্তকরণের জন্য যথেষ্ট রেজোলিউশনের কিন্তু মূল পোস্টারের তুলনায় কম রেজোলিউশনের। এটি থেকে তৈরি কপিগুলি নিম্নমানের হবে, নকল আর্টওয়ার্ক, জলদস্যু সংস্করণ বা মূল শিল্পকর্মের বাণিজ্যিক উদ্দেশ্যের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে এমন ব্যবহারের জন্য অনুপযুক্ত।।

ব্যবহারের উদ্দেশ্য

মূল তথ্যছকে। চিত্রটি কর্ম, পণ্য বা পরিষেবাগুলির সমালোচনামূলক ভাষ্যের প্রসঙ্গে সনাক্তকরণের জন্য ব্যবহার করা হয় যার জন্য এটি পোস্টার শিল্প হিসেবে কাজ করে। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার জন্য উল্লেখযোগ্য অবদান রাখে, যা প্রকৃতপক্ষে কেবল শব্দ দ্বারা বোঝানো যায় না। চিত্রটি কর্ম নিয়ে আলোচনা করতে, কাজের সাথে যুক্ত প্রাথমিক চাক্ষুষ চিত্র প্রদর্শন করতে, এবং ব্যবহারকারীকে দ্রুত কাজ, পণ্য বা পরিষেবা সনাক্ত করতে সাহায্য করতে এবং তারা যা খুঁজছেন তা খুঁজে পেয়েছে জানাতে নিবন্ধের শীর্ষে তথ্যছকে ব্যবহার করা হয়।
অতিরিক্ত: প্রধান তথ্যছক । যে কাজ, পণ্য বা পরিষেবার জন্য এটি পোস্টার আর্ট হিসাবে কাজ করে তার সমালোচনামূলক মন্তব্যের প্রসঙ্গে চিত্রটি সনাক্তকরণের জন্য ব্যবহৃত হয়। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ অবদান রাখে, যা ব্যবহারিকভাবে শুধুমাত্র শব্দ দ্বারা প্রকাশ করা যায় না। কাজের সাথে সম্পর্কিত প্রাথমিক ভিজ্যুয়াল চিত্রটি দেখানোর জন্য এবং ব্যবহারকারীকে দ্রুত কাজ, পণ্য বা পরিষেবা শনাক্ত করতে এবং তারা যা খুঁজছেন তা খুঁজে পেয়েছে তা জানতে সাহায্য করার জন্য চিত্রটি নিবন্ধের শীর্ষে তথ্যবক্সে স্থাপন করা হয়েছে। জন্য এই উদ্দেশ্যে ব্যবহার করা মূল আর্টওয়ার্কের উদ্দেশ্যগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করে না, যেমন স্রষ্টা গ্রাফিক ডিজাইন পরিষেবা প্রদান করে এবং ফলস্বরূপ প্রচারিত আইটেমটির বিপণন করে।।এই উদ্দেশ্যে ব্যবহারটি মূল শিল্পকর্মের উদ্দেশ্যগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করে না, যথাঃ সৃষ্টিকর্তা যিনি গ্রাফিক ডিজাইন পরিষেবা প্রদান করে এবং পরবর্তীতে যিনি প্রচারিত আইটেমটির বিপণন করে।

প্রতিস্থাপনযোগ্য?

পোস্টার শিল্প হিসেবে, চিত্রটি মুক্ত নয় এমন বিষয়বস্তু দ্বারা পরিবর্তনযোগ্য নয়; অন্য যে কোন চিত্র যা একই শিল্পকর্ম বা পোস্টারের অনুরূপ তা কপিরাইটযুক্ত হবে, এবং যে কোন সংস্করণ যা মূল থেকে ভিন্ন, তা নিবন্ধে সনাক্তকরণ বা ভাষ্যের জন্য অপর্যাপ্ত হবে। ফিল্ম পোস্টার আর্ট হিসাবে, ছবিটি বিনামূল্যে সামগ্রী দ্বারা প্রতিস্থাপনযোগ্য নয়; একই আর্টওয়ার্ক বা পোস্টার দেখায় এমন অন্য কোনও চিত্রও কপিরাইটযুক্ত হবে এবং যে কোনও সংস্করণ যা আসলটির সাথে সত্য নয় তা সনাক্তকরণ বা মন্তব্যের জন্য অপর্যাপ্ত হবে।

অন্যান্য তথ্য

নিবন্ধে পোস্টার আর্ট ব্যবহার উইকিপিডিয়ার অ-মুক্ত বিষয়বস্তু নীতি এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের অধীনে ন্যায্য ব্যবহার মেনে চলে।

যথার্থ ব্যবহারগুডবাই (২০২২-এর ফিল্ম) প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%97%E0%A7%81%E0%A6%A1%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%87_%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%A8-%E0%A6%8F%E0%A6%B0_%E0%A6%B8%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%87%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%B0_%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%B0.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৫:৩২, ৫ সেপ্টেম্বর ২০২২০৫:৩২, ৫ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৮২ × ৩৫২ (১১৭ কিলোবাইট)BadhonCR (আলোচনা | অবদান){{অ-মুক্ত পোস্টার ব্যবহারের যৌক্তিক ভিত্তি | নিবন্ধ = গুডবাই (২০২২-এর ফিল্ম) | ব্যবহার = তথ্যছক | মিডিয়া = | নাম = | পরিবেশক = | প্রকাশক = | ওয়েবসাইট = | মালিক = | বিবরণ = এটি গুডবাই (2022 ফিল্ম) এর একটি পোস্টার । পোস্টার আর্ট কপিরাইটটি চলচ্চিত্রের পরিবেশক, চলচ্চিত্রের প্রকাশক বা গ্রাফিক শিল্পীর অন্তর্গত বলে মনে করা হয়। | উৎস = https://mobile.twitter.com/SrBachchan/status/1565938536289017856 | ব্যবহৃত অংশ = সম্পূর্ণ পোস্টার: যেহেতু ছবিটি পোস্টার আর্ট, পণ্যের প্যাকেজিং বা পরিষেবা বিপণ...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত