চিত্র:এখানে আকাশ নীল (২০১৯-এর ধারাবাহিক).png

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এখানে_আকাশ_নীল_(২০১৯-এর_ধারাবাহিক).png(৪১৮ × ২৩৮ পিক্সেল, ফাইলের আকার: ৮১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

সারাংশ[সম্পাদনা]

এখানে আকাশ নীল (২০১৯-এর ধারাবাহিক) নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি এখানে আকাশ নীল সিজন ২ এর জন্য স্টার জলসার মালিকানাধীন লোগো, শিরোনাম-কার্ড বা শিরোনাম-স্ক্রিন।

উৎস

মিডিয়া স্টার জলসা থেকে প্রাপ্ত হতে পারে

নিবন্ধ

এখানে আকাশ নীল (২০১৯-এর ধারাবাহিক)

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ

নিম্ন রেজল্যুশন?

অপ্রয়োজনীয়ভাবে উচ্চ রেজোলিউশন না করে মিডিয়া এমন একটি আকার এবং রেজোলিউশনের যেটি সংস্থা বা সংস্থা যার মালিকানাধীন তার মালিকানাধীন মান বজায় রাখতে যথেষ্ট।

ব্যবহারের উদ্দেশ্য

চিত্রটি জনস্বার্থের বিষয় এখানে আকাশ নীল (২০১৯-এর ধারাবাহিক) নিয়ে আলোচনা করা নিবন্ধের শীর্ষে ইনফোবক্সে স্থাপন করা হয়েছে। মিডিয়ার তাৎপর্য হল পাঠককে প্রশ্নযুক্ত বিষয় চিহ্নিত করতে সহায়তা করা, পাঠকদের আশ্বস্ত করা যে তারা সঠিক সমালোচনা নিয়ে সমালোচনা সহ মন্তব্যটি লিখেছেন এবং উদ্দেশ্যমূলক ব্র্যান্ডিং বার্তাটি এমনভাবে চিত্রিত করেছেন যাতে শব্দ একা প্রকাশ করতে পারে না।

প্রতিস্থাপনযোগ্য?

শিরোনাম কার্ড বা পর্দায় সৃজনশীল এক্সপ্রেশন (এবং সাধারণত সুরক্ষিত) থাকে তাই প্রায় কোনও মুক্ত সমতুল্য হয় না। কোনও বিকল্প যেটি একটি উদ্দীপক কাজ নয় এটি উদ্দেশ্যযুক্ত অর্থটি ব্যর্থ করতে পারে, এর চিত্রটিকে কলুষিত করবে বা ভুলভাবে উপস্থাপন করবে বা সনাক্তকরণ বা মন্তব্য করার উদ্দেশ্যে এটি ব্যর্থ করবে।

যথার্থ ব্যবহারএখানে আকাশ নীল (২০১৯-এর ধারাবাহিক) প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%8F%E0%A6%96%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%87_%E0%A6%86%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B6_%E0%A6%A8%E0%A7%80%E0%A6%B2_(%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A7%E0%A7%AF-%E0%A6%8F%E0%A6%B0_%E0%A6%A7%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B9%E0%A6%BF%E0%A6%95).png

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২২:৪৮, ৩০ নভেম্বর ২০২০২২:৪৮, ৩০ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪১৮ × ২৩৮ (৮১ কিলোবাইট)Syedsadi387681 (আলোচনা | অবদান){{অ-মুক্ত ব্যবহারের যৌক্তিক ভিত্তি | নিবন্ধ = এখানে আকাশ নীল (২০১৯-এর ধারাবাহিক) | বিবরণ = এটি এখানে আকাশ নীল সিজন ২ এর জন্য স্টার জলসার মালিকানাধীন লোগো, শিরোনাম-কার্ড বা শিরোনাম-স্ক্রিন। | উৎস = মিডিয়া স্টার জলসা থেকে প্রাপ্ত হতে পারে | ব্যবহৃত অংশ = সম্পূর্ণ | নিম্ন রেজল্যুশন = অপ্রয়োজনীয়ভাবে উচ্চ রেজোলিউশন না করে মিডিয়া এমন একটি আকার এবং রেজোলিউশনের যেটি সংস্থা বা সংস্থা যার মালিকানাধীন তার মালিকানাধীন মান বজায় রাখতে যথেষ...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: