চিত্র:ইন্টিমেশনস প্রচ্ছদ.jpg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

ইন্টিমেশনস_প্রচ্ছদ.jpg(২৬৮ × ৩৮১ পিক্সেল, ফাইলের আকার: ৩০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

ইন্টিমেশনস নিবন্ধের জন্য – অ-মুক্ত বইয়ের প্রচ্ছদ - অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

এটি ইন্টিমেশনস বইয়ের প্রচ্ছদ চিত্র। বইয়ের প্রচ্ছদ শিল্পের কপিরাইট, প্রকাশক বা প্রচ্ছদ শিল্পী কর্তৃক সংরক্ষিত বলে বিশ্বাস করা হচ্ছে।।

উৎস

https://www.goodreads.com/book/show/54313380-intimations

নিবন্ধ

ইন্টিমেশনস

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ সামনের প্রচ্ছদ। যেহেতু চিত্রটি একটি বইয়ের প্রচ্ছদ, একটি পণ্য মোড়কিকরণের গঠন, তাই সম্পূর্ণ চিত্রটি পণ্য সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ বোঝাতে, ব্র্যান্ডিং বোঝাতে এবং চিত্রটির ভুল উপস্থাপনা এড়াতে প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি মন্তব্য এবং শনাক্তকরণের জন্য পর্যাপ্ত রেজল্যুশনের তবে মূল বইয়ের প্রচ্ছদের তুলনায় নিম্ন রেজল্যুশনের। এটি থেকে তৈরি অনুলিপিগুলি নিকৃষ্ট মানের হবে, জলদস্যু সংস্করণ বা অন্যান্য ব্যবহারের শিল্পকর্ম হিসেবে অনুপযুক্ত যা মূল শিল্পকর্মটির বাণিজ্যিক উদ্দেশ্য নিয়ে প্রতিযোগিতা করবে।

ব্যবহারের উদ্দেশ্য

তথ্যছক

প্রতিস্থাপনযোগ্য?

বইয়ের প্রচ্ছদ হিসেবে, চিত্রটি বিনামূল্য সামগ্রী দ্বারা প্রতিস্থাপনযোগ্য নয়; বইয়ের মোড়কিকরণ প্রদর্শন করে এমন অন্য যে কোন চিত্রও কপিরাইটযুক্ত গণ্য হবে এবং এর যে কোনো সংস্করণ মূল চিত্রের সাথে সত্য নয় এটি সনাক্তকরণ বা ভাষ্যগুলির পক্ষে অপর্যাপ্ত।

অন্যান্য তথ্য

নিবন্ধে এই বইয়ের প্রচ্ছদের ব্যবহারটি উইকিপিডিয়ার অ-মুক্ত উপাদানের নীতি এবং উপরে বর্ণিত মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের ন্যায্য ব্যবহারের নীতি মেনে চলে।

যথার্থ ব্যবহারইন্টিমেশনস প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%87%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%AE%E0%A7%87%E0%A6%B6%E0%A6%A8%E0%A6%B8_%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%9A%E0%A7%8D%E0%A6%9B%E0%A6%A6.jpg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৭:৩৩, ৩ জুন ২০২২০৭:৩৩, ৩ জুন ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৬৮ × ৩৮১ (৩০ কিলোবাইট)কুউ পুলক (আলোচনা | অবদান)

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

অধি-উপাত্ত