ওয়াতারু হারাদা

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ওয়াতারু হারাদা
ব্যক্তিগত তথ্য
জন্ম (1996-07-22) ২২ জুলাই ১৯৯৬ (বয়স ২৭)
জন্ম স্থান কোবে, হিয়োগো প্রশাসনিক অঞ্চল, জাপান
উচ্চতা ১.৭৮ মিটার (৫ ফুট ১০ ইঞ্চি)
মাঠে অবস্থান রক্ষণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
সাগান তোসু
জার্সি নম্বর ৪২
যুব পর্যায়
কাসুমিগাওকা গাকুয়েন সিনিয়র স্কুল
ভিসেল কোবে
২০১২–২০১৪ সেরিও হাই স্কুল
২০১৫–২০১৮ নিপ্পোন ক্রীড়া বিজ্ঞান
জ্যেষ্ঠ পর্যায়*
বছর দল ম্যাচ (গোল)
২০১৯–২০২১ ইমাবারি ৭১ (৮)
২০২২– সাগান তোসু ১৯ (০)
* কেবল ঘরোয়া লিগে ক্লাবের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা গণনা করা হয়েছে এবং ১৪:০৯, ১৬ আগস্ট ২০২২ (ইউটিসি) তারিখ অনুযায়ী সকল তথ্য সঠিক।

ওয়াতারু হারাদা (জাপানি: 原田 亘, ইংরেজি: Wataru Harada; জন্ম: ২২ জুলাই ১৯৯৬) হলেন একজন জাপানি পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে জাপানের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর জে১ লিগের ক্লাব সাগান তোসুর হয়ে রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত ডান পার্শ্বীয় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে বাম পার্শ্বীয় রক্ষণভাগের খেলোয়াড় এবং ডান পার্শ্বীয় মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

ওয়াতারু হারাদা ১৯৯৬ সালের ২২শে জুলাই তারিখে জাপানের হিয়োগো প্রশাসনিক অঞ্চলের কোবেতে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "トップチーム選手 – サガン鳥栖 [公式] オフィシャルサイト" [খেলোয়াড় – সাগান তোসু]। sagan-tosu.net (জাপানি ভাষায়)। তোসু, সাগা প্রশাসনিক অঞ্চল, জাপান: সাগান তোসু। ৩ মে ২০২২। ৩ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৩ মে ২০২২ 
  2. "Sagan Tosu – J.LEAGUE" [সাগান তোসু – জে. লিগ]। jleague.co (ইংরেজি ভাষায়)। জাপান: জে লিগ। ৩ মে ২০২২। ৩ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৩ মে ২০২২ 

বহিঃসংযোগ[সম্পাদনা]