এনরিকে ত্রেভিসান

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
এনরিকে ত্রেভিসান
ব্যক্তিগত তথ্য
পূর্ণ নাম এনরিকে দে সুজা ত্রেভিসান
জন্ম (1997-01-20) ২০ জানুয়ারি ১৯৯৭ (বয়স ২৭)
জন্ম স্থান উমুয়ারামা, ব্রাজিল
উচ্চতা ১.৮০ মিটার (৫ ফুট ১১ ইঞ্চি)
মাঠে অবস্থান রক্ষণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
টোকিও
জার্সি নম্বর ৫০
যুব পর্যায়
২০০৪–২০১০ প্রফেসর হ্যামিল্টন
২০১০–২০১২ কোলেজো দ্রুমোন্দ
২০১২ পারাইসো
২০১২–২০১৬ ফিগেইরেন্সে
জ্যেষ্ঠ পর্যায়*
বছর দল ম্যাচ (গোল)
২০১৬–২০১৯ ফিগেইরেন্সে ৪১ (৩)
২০১৯–২০২০ পোন্তে প্রেতা ৩৫ (১)
২০২০–২০২১ ফামালিকাউ (০)
২০২১ ওইতা ত্রিনিতা ২৮ (২)
২০২২– টোকিও (০)
* কেবল ঘরোয়া লিগে ক্লাবের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা গণনা করা হয়েছে এবং ১০:২৪, ১৭ জুলাই ২০২২ (ইউটিসি) তারিখ অনুযায়ী সকল তথ্য সঠিক।

এনরিকে দে সুজা ত্রেভিসান (পর্তুগিজ: Henrique Trevisan; জন্ম: ২০ জানুয়ারি ১৯৯৭; এনরিকে ত্রেভিসান নামে সুপরিচিত) হলেন একজন ব্রাজিলীয় পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে জাপানের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর জে১ লিগের ক্লাব টোকিওয়ের হয়ে রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত কেন্দ্রীয় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে বাম পার্শ্বীয় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

এনরিকে দে সুজা ত্রেভিসান ১৯৯৭ সালের ২০শে জানুয়ারি তারিখে ব্রাজিলের উমুয়ারামায় জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "選手 & スタッフ– FC東京オフィシャルホームページ" [খেলোয়াড় ও কর্মকর্তা – ফুটবল ক্লাব টোকিও]। fctokyo.co (জাপানি ভাষায়)। চোফু, টোকিও, জাপান: টোকিও। ১ মে ২০২২। ১ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১ মে ২০২২ 
  2. "FC Tokyo – J.LEAGUE" [ফুটবল ক্লাব টোকিও – জে. লিগ]। jleague.co (ইংরেজি ভাষায়)। জাপান: জে লিগ। ১ মে ২০২২। ১ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ১ মে ২০২২ 

বহিঃসংযোগ[সম্পাদনা]