উইকিপিডিয়া:অধিকারের আবেদন/ব্যর্থ/আইপি বাধা রহিতকরণ/২০১৯

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

তৌফিক সুলতান[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    ব্যর্থ

উইকিপিডিয়ার বিশাল ও সমৃদ্ধ তথ্যভান্ডারের কাছে আমার জ্ঞানের দীনতা স্বীকার করেই বলছি। যে কারণে আমি এই অধিকার পেতে ইচ্ছুক আমাদের বাংলা উইকিপিডিয়ায় একই সাথে এডিট করে চলেছে হাজারো অভিজ্ঞ-অনভিজ্ঞ উইকিপিডিয়ান। তাদের এডিটকৃত পেজগুলোকে পরীক্ষা ও নিরীক্ষা করতে আপনাদের বেশ বেগ পেতে হয় তা স্পষ্ট। তেমনি আমার এডিটগুলোকে ও পরীক্ষিত হওয়ার জন্য পেরোতে হয় অনেক সময়। আমি উইকিপিডিয়ার নিয়ম-কানুন ও দায়িত্ব সমন্ধে পড়েছি, জেনেছি, বুঝেছি এবং যথেষ্ট অভিজ্ঞতা অর্জনের চেষ্টা করেছি।অনেক দিন যাবত উইকিপিডিয়ার সাথে যুক্ত থাকায়। এখন আমি উইকিপিডিয়ার নীতিমালা সম্পর্কে অবগত। যখন আমার পরিক্ষা থাকে বা গুরুত্বপূর্ণ কাজে / দায়িত্বে থাকি তখন একটু সমস্যা হয় তাছাড়া বিগত কয়েক বছর যাবত আইপি ঠিকানা থেকে এবং কিছু দিন যাবত তৌফিক সুলতান নামে একাউন্ট থেকে সক্রিয়ভাবে উইকি নিয়ম মেনে পেজ তৈরি ও এডিট করছি, ভবিষ্যতেও করব। তাছাড়া উইকিপিডিয়াতে কাজকরেতে আমার খুবই ভালো লাগে তাই উইকিপিডিয়া কে আরও সাহায্য সহযোগিতা করার জন্য এবং অভিজ্ঞতা জ্ঞান অর্জনের জন্য আমি এই অধিকার পেতে ইচ্ছুক।

তাই যদি আমাকে যোগ্য বলে মনে হয় তবে বাকি উইকিপিডিয়ানদের পরীক্ষণ এর কষ্ট ও ঝামেলা নিরসন হবে, আর উইকিপিডিয়ার সমৃদ্ধির গতি হবে আরো বেশি। আর যদি যোগ্য না হই তবে যোগ্যতা অর্জনের জন্য একটু সময় ও উৎসাহ দিলে খুশি হব। TowfiqSultan (আলাপ) ০৬:০২, ১ জুলাই ২০১৯ (ইউটিসি)

X mark.svg করা হয়নি। আপনি গণহারে সবগুলো অধিকারের আবেদন করেছেন অর্থাৎ অধিকারগুলো কি কাজে লাগে সে সম্পর্কে দয়া করে প্রথমে পড়ুন এবং প্রয়োজন অনুসারে অধিকারগুলো প্রদান করা হয়। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৬:৪০, ১ জুলাই ২০১৯ (ইউটিসি)

ইফতেখার নাইম[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    ব্যর্থ


বাংলা উইকিপিডিয়াতে অনেক ব্যবহার কারী অনেক নিবন্ধে মিথ্যা তথ্য যোগ করে ও তাদের সতর্ক করার পরেও শুনতে চায় না৷ ~ ডোরেমন আলাপ ১১:৪২, ১৪ অক্টোবর ২০১৯ (ইউটিসি)

X mark.svg করা হয়নি এই অধিকারটি কী কাজে লাগে সে সম্পর্কে আপনার কোন ধারণা নেই বুঝা যাচ্ছে। দয়া করে যে কোন অধিকারের আবেদনের পূর্বে তা কী কাজে লাগে সেটি প্রথমে পড়ুন। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৫:৪০, ১৫ অক্টোবর ২০১৯ (ইউটিসি)