আলাপ:দুর্গাপুর উপজেলা, নেত্রকোনা

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

বিরিশিরি নিবন্ধটি দুর্গাপুর উপজেলার সাথে একীভূত করা হোক। যেহেতু এটা দুর্গাপুর উপজেলার অন্তর্গত একটি ইউনিওন এবং দর্শনীও যে স্থান গুলোর কথা বলা হয়েছে তা আসলে দুর্গাপুর উপজেলার অন্যান্য ইউনিয়নে আপনাদেরকে ধন্যবাদ।

দূর্গাপুর উপজেলা নিবন্ধের সাথে বিরিশিরি একীভূত করা[সম্পাদনা]

দূর্গাপুর উপজেলার অন্তর্গত একটি গ্রাম বিরিশিরি। এই দিক বিবেচনা করে এ নিবন্ধের সাথে বিরিশিরি একীভূত করা যাইতে পারে বলে আমি আমার মত প্রকাশ করলাম103.15.141.130 (আলাপ) ১০:০৬, ১৩ নভেম্বর ২০১৪ (ইউটিসি) অচেনা বালক ১৩-১১-২০১৪ইং

বিরিশিরি নিবন্ধটি দুর্গাপুর উপজেলা নিবন্ধের সাথে একত্রিত করা হোক। যেহেতু বিরিশিরি দুর্গাপুর উপজেলার একটি গ্রাম বা মহল্লা এবং দুর্গাপুরের বাস টারমিনাল এই জায়গায় অবস্থিত। আর বেস কয়েকটি দর্শনীও স্থানের কথা বলা হয়েছে যা আসলে বিরিশিরিতে না দুর্গাপুর উপজেলার অন্যন্য স্থানে। তাই এই নিবন্ধটি বিদ্যমান থাকলে বিভ্রান্তির সৃষ্টি হবে। দুর্গাপুর উপজেলাতে বিরিশিরিকে অতি শীঘ্রই একিভুত করা উচিত।

দূর্গাপুর উপজেলার বাস টার্মিনাল বিরিশিরি। এই দিক বিবেচনা করে দুর্গাপুর উপজেলা নিবন্ধের সাথে বিরিশিরি একীভূত করা প্রয়োজন বলে আমি আমার মত প্রকাশ করলাম

একীভূত করার বিপক্ষে[সম্পাদনা]

যেকোন গুরুত্বপূর্ণ স্থান - স্থাপনার জন্য আলাদা নিবন্ধ থাকা উচিত এবং যৌক্তিক। আমরা কি ঢাকা নিবন্ধের সাথে লালবাগ একত্রিত করে ফেলবো? কাজেই আলাদা নিবন্ধ হিসাবে অবশ্যই থাকা উচিত। - Ashiq Shawon (আলাপ) ০৮:০২, ২৫ আগস্ট ২০১৫ (ইউটিসি)

বিরিশিরি খুবই বিখ্যাত একটি জায়গা । এটি শুধু গ্রাম বা মহল্লা নয় । এটি দুর্গাপুর উপজেলার একটি ইউনিয়ন । তাই বিরিশিরি নিবন্ধটি থাকবে । অন্যান্য বিখ্যাত স্থানের নিবন্ধও করা হবে। প্রবীর ঘোষ (আলাপ) ০৮:৩২, ২৮ অক্টোবর ২০১৫ (ইউটিসি)

একমত বিরিশিরি নিবন্ধটি আলাদাভাবেই থাকা উচিত।--মাসুম-আল-হাসান রকি (আলাপ) ১০:২১, ২৭ অক্টোবর ২০১৫ (ইউটিসি)

শিক্ষা প্রতিষ্ঠান[সম্পাদনা]

শিক্ষা প্রতিষ্ঠানের নাম দিতে সমস্যা হয়েছিল। ব্রাউজারে সমস্যা ছিল। প্রবীর ঘোষ (আলাপ) ১৪:১৯, ৯ নভেম্বর ২০১৫ (ইউটিসি)

ছবি ও দর্শনীয় স্থানের বর্ণনা সরানো হলো কেনো?[সম্পাদনা]

সম্প্রতি লক্ষ্য করছি দর্শনীয় স্থানের ছবি ও বর্ণনা নেই। ছবিগুলো ছাড়া নিবন্ধটিকে খালি খালি লাগছে!

ছবিগুলো পুনরুদ্ধারেরর কোন সিস্টেম নেই? 119.30.47.69 (আলাপ) ০৭:৩৩, ১১ নভেম্বর ২০১৫ (ইউটিসি)