আলাপ:অপর্ণা পাল চৌধুরী

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

নাম চয়ন প্রসংগে[সম্পাদনা]

সুপ্রিয় পিনাকী দা, আপনি আপনার করা নিবন্ধ গুলোতে সিলেট না লিখে শ্রীহট্ট লিখছেন। শ্রীহট্ট সিলেটের পূর্ব নাম কিন্তু বর্তমানে এটি সিলেট নামেই পরিচিত। তাই শ্রীহট্টের স্থলে সিলেট লেখাই সাধারণ পাঠকের জন্য সুবিধার হবে। -=-ফেরদৌস

ধন্যবাদ ভাই। যেখানে মনে হবে ঠিক করে দেবেন সময় পেলেই। বাংলাদেশের স্থান নাম গুলির সম্পর্কে দুর্ভাগ্য আমাদের খুব বেশি ধারনা নেই। অতীতে হয়ত এই নাম ছিল এমনটা জানতাম। মানে বইতে যা পড়েছি। আপনি আমার করা অমর নাগ পেজ টি সম্পাদনা করার জন্য কৃতজ্ঞ। ইনি একজন অসামান্য বিপ্লবী অথচ বিস্মৃতপ্রায়। ব্রহ্মদেশের সর্বোচ্চ পর্যায়ের বাংগালী নেতা হয়েও বাংলায় অখ্যাত। তার সম্পর্কে প্রামাণ্য তথ্য দিয়েও, পাতার সমস্যা এই ট্যাগ টি দেখাচ্ছে। সমাধান করে দিলে বাধিত থাকব। নতুন বছরের শুভেচ্ছা জানবেন। (পিনাকী কর্তৃক মন্তব্য)
সুপ্রিয় পিনাকী দা, চেষ্টা করবো আপনার নিবন্ধ গুলো পর্যালোচনা করার। উইকিতে থাকতে থাকতে একসময় দেখবেন সব চেনা হয়ে গেছে। কলকাতার নিবন্ধ গুলো পড়তে পড়তে কলকাতা তো খুব চেনা মনে হয় এখন। সব নাম জানা হয়ে গেছে। আমি আপনার করা একটি পাতাকে ইংরেজী উইকিতে অনুবাদ করেও দিয়েছি। অমরা নাগ নিবন্ধে মাত্র দুটি তথ্যসুত্র আছে বিধায় আমি ট্যাগটি সরিয়ে দিতে পারছি না। আরো দু/চারটি সুত্র যোগ করুন তখন সরিয়ে দেওয়া যাবে। এবং সকল আলাপ পাতায় বক্তব্য রাখার পরে সিগনেচার করতে হয়। আপনি হয়তো জানেন কিভাবে স্বাক্ষর করতে হয়। তবু আমি আবার মনে করিয়ে দিচ্ছি। চারটি টিন্ডা (~~~~) লিখলে স্বয়ংক্রিয় ভাবে আপনার স্বাক্ষর যুক্ত হবে। বক্তব্যের শুরুতে (:) দেওয়ার রীতি আছে।

-=-ফেরদৌস ১৪:১৯, ৩১ ডিসেম্বর ২০১৬ (ইউটিসি)[উত্তর দিন]