বিষয়বস্তুতে চলুন

আত্মহত্যার স্থানের তালিকা

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
টরন্টোর প্রিন্স এডওয়ার্ড ভায়াডাক্টের আলোকিত পর্দা লোকেদের সেই সেতু থেকে লাফ দিতে বাধা দেয়, কিন্তু শহরব্যাপী জাম্পিং আত্মহত্যার সামগ্রিক হারকে প্রভাবিত করে না।

নিম্নলিখিত বর্তমান এবং ঐতিহাসিক স্থানগুলির একটি তালিকা রয়েছে যা প্রায়শই আত্মহত্যার চেষ্টা করার জন্য বেছে নেওয়া হয়, সাধারণত লাফ দিয়ে।তালিকাভুক্ত কিছু সাইট আত্মহত্যার বাধা স্থাপন করেছে, সম্ভাব্য আত্মহত্যাকারীদের অন্যান্য পদক্ষেপ নিতে পরামর্শ দেয় এবং অন্যান্য সতর্কতা, যেমন ক্রাইসিস হটলাইন ফোন।

শিকারের সঠিক সংখ্যা নির্ধারণ করা কখনও কখনও কঠিন, কারণ অনেক বিচারব্যবস্থা এবং মিডিয়া সংস্থা পরিসংখ্যান সংগ্রহ করা এবং সাধারণ সাইটে আত্মহত্যার রিপোর্ট করা বন্ধ করে দিয়েছে, এই বিশ্বাসে যে রিপোর্টিং অন্যদের উত্সাহিত করতে পারে।

সর্বাধিক ব্যবহৃত অবস্থানগুলি

[সম্পাদনা]

তথ্যসূত্র

[সম্পাদনা]
  1. 长江大桥成自杀圣地 专家建议装尼龙防护网 ওয়েব্যাক মেশিনে আর্কাইভকৃত ৬ অক্টোবর ২০১১ তারিখে
  2. Bateson, John (মে ২৫, ২০১২)। "The Golden Gate Bridge's fatal flaw"Los Angeles Times। সংগ্রহের তারিখ অক্টোবর ১৮, ২০১৩Since it opened on May 27, 1937, there have been an estimated 1,600 deaths in which the body was recovered 
  3. Bone, James (১৩ অক্টোবর ২০০৮)। "The Times" (ECE)। New York। সংগ্রহের তারিখ ২৩ অক্টোবর ২০০৮ 
  4. Melina, Remy (এপ্রিল ১৯, ২০১১)। "How Did Teen Survive Fall from Golden Gate Bridge?"। জানুয়ারি ৩, ২০১৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ নভেম্বর ২৩, ২০১৩